আলমডাঙ্গায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল’র যোগদান
আলমডাঙ্গা  অফিসঃ আলমডাঙ্গায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল যোগদান করেছেন। তিনি গতকাল সকাল সাড়ে ১০ টার দিকে আলমডাঙ্গায় আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে সাক্ষাত করেন। এ সময় তিনি বলেন, সাংবাদিকসহ সকলের  কাছে সহযোগীতা কামনা করছি।তিনি বলেন, আলমডাঙ্গা উপজেলাকে একটি সুন্দর উপজেলা হিসেবে গড়তে চায়।
সাক্ষাতকালে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার ভূমি হুমায়ন কবির, সমাজ সেবা কর্মকর্তা আফাজ উদ্দিন,প্রকল্প কর্মকর্তা এনামুল হক। উপস্থিত ছিলেন এ ছাড়াও আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মন্টু,সম্পাদক হামিদুল ইসলাম,সহ-সভাপতি আতিয়ার রহমান মুকুল,যুগ্ম সম্পাদক প্রশান্ত বিশ্বাস,প্রচার সম্পাদক শরিফুল ইসলাম,নির্বাহী সদস্য তানভীর আহম্মদ সোহেল, গোলাম সরোয়ার সদু,প্রমুখ ।
এর আগে ইউএনও পুলক কুমার মন্ডল যশোর জেলার শার্শা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সাড়ে ৩ বছর কর্মরত ছিলেন ।ইতোপুর্বে তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার ভূমি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন ।তার স্ত্রী যশোর এম এম কলেজে সহকারি অধ্যাপক হিসবে কর্মরত আছেন। তিনি ব্যাক্তি জীবনে ২ছেলে ১ মেয়ের জনক।