সাব্বির হোসেন পল্টন: জাতীয় দৈনিক দি গুড মর্নিং পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক তানজীর ফয়সাল। পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত হোসেন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে চুয়াডাঙ্গা সংবাদদাতা হিসেবে নিয়োগ প্রদান করেন।

সাংবাদিক তানজীর ফয়সাল ২০০৮ সালে বৃহত্তর কুষ্টিয়া জেলা থেকে প্রকাশিত বহুল প্রচলিত দৈনিক কুষ্টিয়া পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা পেশায় কাজ শুরু করেন। এরপর তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার দামুড়হুদা উপজেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার বিশেষ প্রতিনিধি, দৈনিক আমাদের সংবাদ পত্রিকার দামুড়হুদা অফিস প্রধান, দৈনিক খাঁসখবর পত্রিকার বিশেষ প্রতিনিধি, দৈনিক আকাশ খবর পত্রিকার দামুড়হুদা অফিস, দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার দামুড়হুদা অফিস প্রধান ও যশোর থেকে প্রকাশিত দৈনিক সত্যপাঠ পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে কাজ করেছেন।

বর্তমান তিনি জাতীয় দৈনিক বাংলাদেশ কণ্ঠ ও অনলাইন নিউজ পোর্টাল ভোরের বার্তা ২৪.কম এর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। তিনি ইংরেজী দৈনিকে নিয়োগ পাওয়ায় তাকে দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী, দর্শনা প্রেসক্লাবের সভাপতি আউয়াল হোসেনসহ জেলা ও উপজেলার বিভিন্ন সংবাদপত্রে কর্মরত সাংবাদিকবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি হিসেবে যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য তিনি সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

পশ্চিমাঞ্চল/সাব্বির হোসেন পল্টন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *