পশ্চিমাঞ্চল অনলাইন ডেস্ক:সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমকে রিমান্ডে নেওয়ার আবেদন করেছে পুলিশ। তার জন্য সাতদিনের রিমান্ড চাওয়া হয়েছে।

ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এ বিষয়ে শুনানির জন্য বুধবার দিন ধার্য করেছেন। মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলি মিয়া।

রবিবার রাতে হাজী সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে কয়েকজন মিলে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদকে বেধড়ক মারধর করেন। এ ঘটনায় সোমবার ইরফানসহ সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়।

অভিযোগে বলা হয়, রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সামনে দিয়ে যাওয়ার সময় ওয়াসিফ আহমদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয় হাজী সেলিমের গাড়ি। ধাক্কা দেওয়ার কারণ জানতে চাইলে কলাবাগানের ট্রাফিক সিগন্যালের কাছে সেই গাড়ি থেকে নেমে দুই-তিনজন ব্যক্তি ওয়াসিফ আহমদকে এলোপাতাড়ি মারধর করে। এতে তার দাঁত ভেঙে যায়। এ সময় তার সঙ্গে স্ত্রীও ছিলেন। তিনি বাঁচাতে গেলেও তাকেও লাঞ্ছিত করা হয়। হাজী সেলিমের গাড়িতে তার ছেলে ছিলেন।