চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযান
স্বামী-স্ত্রীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক:ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা


স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় স্বামী-স্ত্রীসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তাদেরকে পৌর এলাকার সাতগাড়ী থেকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ী নতুনপাড়ার আনোয়ার খানের ছেলে সাগর খান (৩৩) ও তার স্ত্রী শেফারী খাতুন (৩২) এবং কুষ্টিয়া জেলার পোড়াদহ থানার বড় আইলচারা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে আনোয়ার হোসেন (৬৭)। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে জেলা ও জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, গতকাল সোমবার বেলা ৩ টা থেকে বেলা সাড়ে ৪ টা পর্যন্ত চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী সুরাইয়া মমতাজের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. শারিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আবুল কালাম আজাদ ও সহকারি উপপরিদর্শক সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ী এলাকায় মাদকবিরোধি অভিযান চালায়।
এ সময় সাতগাড়ী নতুনপাড়ার সাগর খানের বাড়িতে অভিযান চালিয়ে ১ পিচ ইয়াবাসহ তাকে আটক করার পর তার স্ত্রী শেফালী খাতুনকে ২শ’ ৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। একই অভিযানে সাতগাড়ী মোড় থেকে কুষ্টিয়ার আনোয়ান হোসেনকে ১০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুরাইয়া মমতাজ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শেফালী খাতুনকে ১ বছরের ও তার স্বামী সাগর খানকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডসহ প্রত্যেককে ২শ’ টাকা করে জরিমানা করা হয় এবং আনোয়ার হোসেনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডসহ ১শ’ টাকা জরিমানা করা হয়। সাজাপ্রাপ্তদের গতকালই জেলা কারাগারে পাঠানো হয়েছে।