চুয়াডাঙ্গা লোকমোর্চার স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে ছেলুন জোয়ার্দ্দার এমপি

সরকারি সেবার পাশাপাশি চুয়াডাঙ্গা হাসপাতালে চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ চিকিৎসা সরঞ্জাম ও লোকবল দিয়েছেঃছেলুন জোয়ার্দ্দার এমপি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দারের কাছে স্মারকলিপি দিয়েছে চুয়াডাঙ্গা জেলা ও সদর উপজেলা লোকমোর্চা। স্মারকলিপিতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে সরকারিভাবে আইসিইউ বেড স্থাপনের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার অনুরোধ জানানো হয়েছে। লোকমোর্চা নেতৃবৃন্দ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে সংসদ সদস্যের হাতে স্মারকলিপি তুলে দেন। পরে চুয়াডাঙ্গার মালোপাড়ায় অনুষ্ঠিত হয়েছে লোকমোর্চার সমন্বয়সভা।

স্মারকলিপি গ্রহণকালে সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, সরকারি সেবার পাশাপাশি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আওয়ামীলীগ দলীয়ভাবে চিকিৎসা সরঞ্জাম ও লোকবল দিয়েছে। জেলার মানুষের স্বাস্থ্য সেবার মান আরও ভালো করার জন্য জেলাবাসীর পাশে আছে আওয়ামী লীগ। সাজেদা ফাউন্ডেশন যে ৬টি আইসিইউ বেড স্থাপন করেছে সেখানে সহযোগিতা আছে সরকারের।

স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা লোকমোর্চার সভাপতি অ্যাডভোকেট মানিক আকবর, সহসভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার, জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শাহ আলম সনি, সহসভাপতি অ্যাডভোকেট বজলুর রহমান, ওয়েভ ফাউন্ডেশনের প্রতিনিধি কামরুজ্জামান যুদ্ধ, আশরাফ বিশ্বাস মিল্টু, ইসলাম রকিব, অ্যাডভোকেট শাহজাহান আলী, মাসুমা বেগম, নুরুন্নাহার কাকলি, শেখ লিটন ও লোকমোর্চার সচিব কানিজ সুলতানা।