নিজেকে হিন্দু দাবি করার পরও আসছে ঈদে কোরবানি দিতে চান চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ জন্য তিনি সাবেক স্বামী শাকিব খানের কাছে অপু অর্থ চেয়েছেন বলে জানিয়েছেন শাকিবের ঘনিষ্ট একটি সূত্র। এমন খবর মিডিয়া পাড়ায় চাউর হয়। সত্যিই কি শাকিবের কাছে কোরবানির টাকা চেয়েছেন অপু? 

বিষয়টি নিয়ে ঢালিউড সুপারস্টার শাকিব খান বলেন, এসব বিষয় নিয়ে কোনো কথা বলতে চাই না। এগুলো একেবারেই ব্যক্তিগত ব্যাপার। আমি শুধু বলতে চাই, পুত্র জয়কে নিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে চাই। 

এদিকে শাকিবের কাছে টাকা চাওয়ার বিষয়ে জানতে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে ফোনে পাওয়া যায়নি। কিন্তু নাম প্রকাশে অনিচ্ছুক অপুর ঘনিষ্ঠ একজন বলেন, করোনার এই সময়ের প্রায় চার মাস ধরে ঘরবন্দী রয়েছেন অপু বিশ্বাস। নিজকে তৈরি করছেন নতুন কাজের জন্য। একই সঙ্গে সন্তানকে সময় দিচ্ছেন। এ ধরনের খবর কোথা থেকে আসলো আমাদের জানা নেই।  

তিনি আরো বলেন, অপু বিশ্বাস এতোটাও অসহায় নন অন্যজনের কাছে টাকা চাইবেন। এসব খবরে অপু ভক্তদের মাঝে বিবর্তকর পরিস্থিতি তৈরি করবে। ভক্ত-দর্শকদের অনুরোধ করবো এসব খবরে কান না দেয়ার জন্য। 

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি প্রকাশ্যে আনেন অপু। আর ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। বর্তমানে সন্তান জয় মায়ের সঙ্গেই থাকছে।