জীবননগরে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরনীতে এমপি টগর

শোকাবহ আগষ্ট মাসকে ঘিরে আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতে নানা চক্রান্ত হয়ঃএমপি টগর

জীবননগর অফিস: চুয়াডাঙ্গার জীবননগরে শোকাবহ আগষ্টে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৫ ও ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরনে হাজী আলী আজগার টগর এমপি হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় জীবননগর উপজেলা পরিষদ চত্তরে ৩৩০টি পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এর আগে হাজী আলী আজগার টগর এমপি উপজেলার উথলী শিয়ালমারী গ্রামে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠির ৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।
হাজী আলী আজগার টগর এমপি বলেন, শোকাবহ আগষ্ট বাঙ্গালীর জাতির জন্য একটি কলঙ্কের মাস। এই মাসে স্বাধীনতা বিরোধীরা জাতির পিতা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের নৃশৎস ভাবে হত্যা করা হয়। এই মাসেই স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে গ্রেনেড হামলায় হত্যা চেষ্টা চালায়। কিন্তু আল্লাহর অশেষ রহমতে তিনি প্রানে বেঁচে গেলেও আইভি রহমানসহ অসংখ্য আওয়ামী লীগের নেতা কর্মী নিহত ও অহত হয়ে পঙ্গুত্ব বরন করেন। স্বাধীনতা বিরোধীরা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে আগষ্ট মাসকে তারা বেছে নেয়। তিনি বলেন, আজকের প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের করোনা মহামারী থেকে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের মাঝে নগত টাকা ও খাদ্য সামগ্রী দিয়ে চলেছেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ মহিউদ্দীন, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুর্জা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল, পৌর আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মোরারক আহমেদ সোহেল প্রদিপ, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মোল্যা, সাধারণ সম্পাদক আব্দুস শুকুর, হাসাদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস, বঁাকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মুক্তার, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা তাহাজ্জত হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান মাষ্টার, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল ও সাধারণ সম্পাদক আহসান হাবীব বকুল প্রমুখ।