শরীফ ট্রেডিং এজেন্সীর এর আয়োজনে চুয়াডাঙ্গায় ঈদ বাজারের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাবেক মেয়র টোটন জোয়ার্দ্দার

অসহায় দরিদ্র জনগনের মুখে ঈদের হাসি ফোঁটাতে বিপুল যে মহতী উদ্যোগ গ্রহন করেছে তা অত্যন্ত প্রশংসার দাবীদার

‌স্টাফ রিপোর্টার : শরীফ ট্রেডিং এজেন্সীর এর আয়োজনে চুয়াডাঙ্গা ঈদ বাজারের উদ্যোগে ঈদ বাজার ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীগের যুগ্ম-সাধারন সম্পাদক সাবেক মেয়র রিয়াজু্ল ইসলাম জোয়ার্দ্দার টোটন। গতকাল মঙ্গলবার রাত ৯টায় চুয়াডাঙ্গা পৌর কলেজপাড়ার শরীফ ট্রেডিং এজেন্সীর চেয়ারম্যান তরুন সমাজ সেবক বিপুল শরীফ এর বাসভবনে আনুষ্ঠানিক ভাবে দু-শতাধিক দু:স্থ,কর্মহীন ও অসহায় নারী-পুরুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ বাজার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলিগের নির্বাহী সদস্য জেলা জজ কোটের পিপি অ্যাড.বেলাল হোসেন,পৌর আওয়ামীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দীন হেলা, বিপুল শরীফের বাবা দেলোয়ার শরীফ,চুয়াডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক ইসলাম রকিব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম,সোহেল রানা সহ আমন্ত্রীত অতিথীগন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীফ ট্রেডিং এজেন্সীর চেয়ারম্যান ও স্বর্তাধিকারী বিপুল শরীফ।


‌অনুষ্টানের প্রধান অতিথী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, অসহায় দরিদ্র জনগনের মুখে ঈদের হাসি ফোঁটাতে বিপুল যে মহতী উদ্যোগ গ্রহন করেছে তা অত্যন্ত প্রশংসার দাবীদার। অনেকের দেওয়ার সামর্থ্য থাকলেও তারা কিন্তু সবাই এগিয়ে আসে না। আমি দেখেছি দেশের যে কোন দুর্যোগ ও সংকটময় মুহুর্তে বিপুল তার সাধ্যমত দরিদ্র জনসাধারণের পাশে দাড়িয়েছেন। করোনাকালীন সময়ে ও পবিত্র ঈদুল ফিতরে সেই কাজটি করে আবারো প্রমাণ করলো সে মানুষের সুখে -দুঃখে সব সময় আছে।