স্টাফ রিপোর্টারঃবাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও তার সহধর্মিণী অ্যাড. নাহিদ সুলতানা যূথী করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে ডাক্তারের পরামর্শে তাঁরা নিজ বাসায় আইসোলেশনে আছেন। তাঁদের আশুরোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১ মে) বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় কার্যালয়ের নীচ তলায় এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এসময় যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ সপরিবারে করোনায় আক্রান্ত হওয়ায় তার ও পরিবারের সদস্যদের রোগ মুক্তির জন্য দেশবাসীর নিকট দোয়া চান।

এর পূর্বে পবিত্র রমজান মাস উপলক্ষে যুবলীগের মাসব্যাপী ইফতার বিতরণী কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমাদের প্রিয় নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু বিএনপি-জামাত এই উন্নয়নের অগ্রযাত্রাকে রুখে দিতে নানা ধরণের ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি বলেন, আপনারা জানেন এদেশের সাধারণ জনগণ তাদের সঙ্গে নেই। তাই তারা বিদেশি প্রভুদের কাছে গিয়ে ধর্ণা দিয়েছে। দেশের বিরুদ্ধে, সরকারের বিরুদ্ধে লবিস্ট নিয়োগ দিয়েছে। এই লবিস্ট নিয়োগ দিতে প্রায় তারা একত্রিশ কোটি টাকা বিদেশীদের দিয়েছে। অথচ এই টাকা আপনাদের মাঝে বিলিয়ে দিলে আপনারা অনেক ভালো থাকতেন। কিন্তু বিএনপি কখনই চায় না এদেশের জনগণ ভালো থাকুক।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে নিয়ে জামাত-বিএনপি নানামুখী ষড়যন্ত্র করছে। আপনারা সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবেন বলে বিশ্বাস করি।

এসময় উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *