গাংনী অফিসঃ গাংনীতে করোনা সংক্রমন বিস্তার রোধে কঠোর লক ডাউন সরকারী বিধি নিষেধ বাস্তবায়নে প্রশাসনের সর্বাত্মক তৎপরতা লক্ষ্য করা গেছে। জনসচেতনতার পাশাপাশি বাসের মাচা উচ্ছেদ  করা হয়েছে। সে আলোকে কঠোর লক ডাউনে  আজ বৃহস্পতিবার  বিকাল ৫ টা থেকে রাত ৮ টা অবধি উপজেলার  বিভিন্ন গ্রামে করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে চলা ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে জনসচেতনতা বৃদ্ধিতে প্রচারণা করা হয়েছে।পাশাপাশি সরকারী নির্দেশনা অমান্য করে  গ্রামের  মানুষ  দলবদ্ধ হয়ে বাসের মাচায় বসে থাকার কারণে সেগুলো উচ্ছেদ করা হয়েছে।

উপজেলার গাংনীর সাহারবাটি, নওয়াপাড়া,গাড়াবাড়ীয়া, রাধা গোবিন্দ পুর ধলা, খাসমহল,রংমহল, তেঁতুলবাড়ী, হিন্দা, হিজলবাড়ীয়া,মালসাদহসহ  বিভিন্ন  গ্রামে সরকারী নির্দেশনা অমান্য করে  গ্রামের চায়ের  দোকানে বাসের মাচায়  দলবদ্ধ ভাবে মানুষ বসে থাকার অপরাধে মাচাগুলো উচ্ছেদ করা হয়েছে।
ব্যাটালিয়ন আনসার সহ  সঙ্গীয় সদস্যদের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মৌসুমী খানম।

ইউএনও মৌসুমী খানম জানান, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা মোতাবেক  করোনা পরিস্থিতি বিস্তার রোধে কঠোর লক ডাউন এর  বিধি নিষেধ ভঙ্গ করে যারা অযথা বাইরে চলাফেরা করছে এমনকি যারা দোকানপাট খুলে ব্যবসা করছে তাদেরকে জন সচেতনতা বৃদ্ধির লক্ষে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

এসময় গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *