গাংনী অফিস:মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার অন্তর্গত জোড়পুকুরিয়া-চোখতোলা খানা-খন্দকভরা ভাঙ্গা রাস্তা ,যানবাহন চলাচলের অনুপযোগী সড়ক পূণঃনির্মাণের কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন কালে এইকথাগুলো বলেন মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্দ সাহিদুজ্জামান খোকন।আওয়ামীলীগের সরকার ক্ষমতায় আছে বলেই জনগণ উন্নয়নের কথা ভাবতে পারে।এলাকাবাসীর জনগণের দীর্ঘদিনের জনদুর্ভোগ-ভোগান্তি নিরসনের জন্য সড়ক বিভাগের প্রকৌশলী ও ঠিকাদারকে নিয়ে এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন সরেজমিন সরকারের উন্নয়ন ভাবনা উপস্থাপন করেছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টার সময় চোখতোলা মোড়ে মেহেরপুর -২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, এলজিইডির প্রকৌশলী ও সাংবাদিকদের সাথে সড়কের ডিজাইন,দুরত্বসহ নানা পরিকল্পনার কথা তুলে ধরেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেহেরপুরের সড়ক বিভাগের প্রকৌশলী আজকের রিপোর্টকে জানান, ইতোমধ্যেই সড়ক বিভাগের বাস্তবায়নে রাস্তা নিমার্নের জন্য প্রকল্প হাতে নেয়া হয়েছে। পিএমপি(সড়ক)২০১৮-১৯ এর আওতায় মেহেরপুর সড়ক বিভাগীয় কুষ্টিয়া (ত্রি-মোহনী), মেহেরপুর-চুয়াডাঙ্গা ঝিনাইদহ আঞ্চলিক মহাসড়কের (আর-৭৪৫) জোড়পুকুর নামক স্থানে রিগিড পেভমেন্ট নির্মাণ কাজের অংশ হিসাবে ৯৪০ মিটার রাস্তার সংস্কার উন্নয়ন করা হবে। মূল রাস্তাসহ ৪০ ফুট চওড়া রাস্তা নির্মিত হবে।

তিনি আরও জানান, রাস্তার মাটি পরীক্ষা করা হয়েছে। নীচের মাটি নরম হওয়ার কারনে ৯ ফুট উচ্চতায় বালি ভরাট করে তারপর ৯ ইঞ্চি পরিমান ঢালাই দিয়ে রস্তা নির্মাণ করা হবে। আগামী বছরের জুন মাসের মধ্যে নির্মাণ কাজ শেষ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।এরপর বামন্দী-হাটবোয়ালিয়া টু আলমডাঙ্গা সংযোগ সড়ক (ডবল লাইন)প্রশস্ত করণের কাজের উদ্বোধন করা হয়।

এসময় এমপি মহোদয়ের সাথে ছিলেন,সড়ক বিভাগের মেহেরপুর জেলার নিবার্হী প্রকৌশলী মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, গাংনী উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মেহেরপুরের ১ম শ্রেণির বিশিষ্ট ঠিকাদার জহুরুল ইসলাম মিয়া,গাংনী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার, গাংনী পৌরসভার কাউন্সিলর নবীরউদ্দীন, আ,লীগের বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,মটমুড়া ্ইউনিয়ন আ,লীগের সভাপতি আবুল হাশেম, গাংনী উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখ, বামন্দী ্ইউনিয়ন আ,লীগের সাধারন সম্পাদক ওবাইদুর রহমান কমল,কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুল আলিমসহ ই্উনিয়ন ও ওয়ার্ড আ,লীগের শতাধিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।