মুজিবনগর প্রতিনিধি: গতকাল বৃহস্পতিবার বিকেলে মুজিবনগর রামনগর ফুটবল খেলার মাঠে খেলাটি অনুষ্ঠিত হয় রামনগর একাদশ ও নেত্রকোনা একাদশ এর মধ্যকার খেলায় গোল তুলতে পারেনি দুটি দল । ট্রাইবেকার এর মাধ্যমে ৫ / ৪ গুলে নাজিরাকোনা একাদশকে পরাজিত করে রামনগর একাদশ ।  রামনগর একাদশের গোলরক্ষক সুবাহান ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন । পুরো খেলায় রামনগর একাদশের তাইবুর ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচন হন । 

 অনুষ্ঠিত খেলায় রামনগর একাদশ টাইব্রেকারে ৫-৪ গোলে নাজিরাকোনা একাদশকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি গোল শূন্য ড্র ভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারের মাধ্যমে খেলার নিষ্পত্তি ঘটানো হয়।
খেলায় রামনগর একাদশের এমবাপ্পে, তাইবুর, শাকিল,রিয়াজ ও রাইব্যাক এবং নাজিরাকোনা একাদশের পক্ষে শেখ কামারা, মুসা, ডাইমন্ড ,ইভেল গোল করেন। খেলায় রামনগর একাদশের গোলরক্ষক সোহান ম্যান অব দ্যা ম্যাচ এবং রামনগর একাদশের তাইবুর ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।টুনার্মেন্ট পরিচালনা কমিটির সভাপতি মোনাজাত মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম মোল্লা , বস্তির ছেলে নোয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ , সাবেক রাখাল ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম মোল্লা , কেদারগঞ্জ বাজার কমিটির সভাপতি কুতুব উদ্দিন মল্লিক , টুনার্মেন্ট পরিচালনা কমিটির সহ-সভাপতি , সাধারণ সম্পাদক কৌশিকুল ইসলাম রুমি , সহ-সভাপতি আজিবর রহমান , যুগ্ন সম্পাদক রবিউল ইসলাম, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন , ক্রীড়া সম্পাদক হেলাল উদ্দিন ,, খেলাটি চলাকালীন সময়ে দর্শকদের মাতিয়ে রাখেন শামীম শিশির , খেলাটি পরিচালনা করেন বাফুফের তৃতীয় শ্রেণীর রেফারি মুজিবনগরে কৃতিসন্তান সোহেল রানা । এবং সহকারি রেফারি দায়িত্ব পালন করেন মাহবুব এবং আশিক । খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কারটি তুলে দেয়া হয় । পুরস্কার ছিল একটি গরু ও একটি খাসি ছাগল ।