স্টাফ রিপোর্টা :করোনা (কোভিড-১৯) মহামারীর এই সময়ে চুয়াডাঙ্গায় তৃতীয় দিনের মতো গরীব ও দুস্থ পরিবারের মাঝে মিনিস্টার গ্রুপের উদ্যোগে চেয়ারম্যান এবং এফবিসিসিআই এর সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয় উপকমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। ত্রাণ বিতরণ কার্যক্রম এ উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মুনছুর আলী ও মিনিস্টার গ্রুপের কর্মকর্তাগণ।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে সরকার ঘোষিত  কঠোর লকডাউন চলছে। এতে বিপাকে পড়েছে গরীব, দুস্থ ও নিম্নবিত্ত মানুষ। এমতাবস্থায় তাদের পক্ষে খাবার ব্যবস্থা করা কষ্টসাধ্য। তাই মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে এসমস্ত পরিবারের জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়।

উল্লেখ্য, করোনা মহামারীর শুরু থেকে রাজধানীর বিভিন্ন এলাকা, বন্যাদূর্গত এলাকা, চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন স্থানে প্রচুর পরিমাণ ত্রাণ বিতরণের পাশাপাশি বিনামূল্যে মিনিস্টারের উৎপাদিত মাস্ক, হ্যান্ড ওয়াশের মত বিভিন্ন সুরক্ষা পণ্য বিতরণ করেছে মিনিস্টার গ্রুপ। জাতীয় যেকোনো দুর্যোগময় পরিস্থিতিতে মিনিস্টার গ্রুপ সর্বদা মানুষের পাশে থাকে। “আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ” এই স্লোগানকে লালন করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে মিনিস্টার গ্রুপ।