মমতাকে পরাজয় স্বীকার করে নিতে বললেন মোদি

পশ্চিমাঞ্চল অনলাইন ডেস্ক:ভারতের পশ্চিমবঙ্গে চলছে রাজ্য বিধানসভা নির্বাচন। আট ধাপের এই নির্বাচনে ইতিমধ্যে দ্বিতীয় ধাপ শেষ হয়েছে এবং সামনেই তৃতীয় ধাপ। সেই উপলক্ষে আজ শনিবার (৩ এপ্রিল) আবারও রাজ্যে দলীয় প্রচারণায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী ও বিজেপি নেতা নরেন্দ্র মোদি।

এদিন হুগলির হরিপালে ও ২৪ পরগনার সোনারপুর দক্ষিণে দুটি জনসভায় যোগ দেবেন তিনি। এরইমধ্যে হরিপালে জনসভায় পৌঁছে বক্তব্য রেখেছেন ভারতের প্রধানমন্ত্রী। সেখানে তিনি রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপাধ্যায়কে উদ্দেশ করে বলেছেন, যেন পরাজয় স্বীকার করে নেন।

কেন্দ্রীয় সরকারের কোনো প্রকল্প বাংলায় বাস্তবায়ন হতে দেননি দিদি’ অভিযোগ তুলে নরেন্দ্র মোদি বলেন, বিজেপি সরকার ক্ষমতায় এলে বাংলার মানুষকে কেন্দ্রের পক্ষ থেকে সব ধরনের সুযোগ সুবিধা দেওয়া হবে। এখন থেকেই সেই অনুযায়ী প্রস্তুতি শুরু করে দিয়ে সামনে এগিয়ে যেতে হবে। গত ১০ বছরে যে ক্ষতি হয়েছে তা পুষিয়ে দেওয়ার সময় এসেছে এবার।

তিনি বলেন, সিঙ্গুরকে ঠকিয়েছেন দিদি। কৃষি নেই, মানুষের চাকরি নেই। সিঙ্গুরের মানুষের দিকে তিনি ফিরেও তাকাননি। অথচ বিজেপি টাকা ছড়াচ্ছে বলে অভিযোগ করছেন তিনি (মমতা)। বাংলার মানুষ টাকা নিয়ে জনসভায় আসে বলে আপনাদের অপমান করছেন।

মমতা বন্দোপাধ্যায়কে পরাজয় স্বীকার করে নেওয়ার আহ্বান জানিয়ে ভারতের প্রধানমন্ত্রী বলেন, গণতন্ত্র কোনো খেলা নয়। এটা দেশ ও জনগণের উন্নয়নের পথ। আগামী ২ মে ফলাফল কী হতে যাচ্ছে তা ইতিমধ্যে নন্দীগ্রামের মানুষ দেখিয়ে দিয়েছেন। বাংলায় আসল পরিবর্তন নিয়ে আসাই বিজেপির লক্ষ্য।