ভারত থেকে দেশে অনুপ্রবেশের সময় আটক-১৬


ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ পথে দেশে ফেরার সময় ১৬ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল সোমবার ভোরে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- নড়াইল জেলার ডাংগা গ্রামের রাজ্জাক আলী খন্দকারের ছেলে সাজ্জাদ আলী খন্দকার (৪০), তার স্ত্রী সাজেদা খন্দকার (২৮), ছেলে রাহাত আলী খন্দকার (৭) ও মেয়ে মোছা. ফাতেমা খাতুন (৪)। একই গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে মুরাদ মোল্লা (৩৪), তার স্ত্রী ইসমত আরা (৩০), ছেলে মাকসুদুল ইসলাম (১৪) ও নূর মোহাম্মদ (১২)। উপজেলার বড়নাল গ্রামের ইদ্রিস মল্লিকের মেয়ে নিলুফা (৪৫), সদর উপজেলার বাহিরগ্রাম গ্রামের শরিফুল ফকিরের মেয়ে শিল্পী আক্তার (২২) ও খুলনা জেলার রাধামাধবপুর গ্রামের আকবর মোল্লার স্ত্রী নাজমা আক্তার (৪০) ও তার ছেলে রওশন খান (১৩)। বাগেরহাটের আব্দুর রউফ হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৪৫), তার স্ত্রী শিউলি আক্তার (৩৪) ও মেয়ে কুলছুম (১৫) ও পিরোজপুর জেলার দক্ষিণ ভবানিপুর গ্রামের আব্দুস সুবহান মাঝির ছেলে রাসেল মাঝি (২০)।
৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান বলেন, গতকাল সোমবার ভোরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার সীমান্তে মাটিলা ও খোসালপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।