বৈজ্ঞানিক সমাজতন্ত্রে বিশ্বাসী বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) চুয়াডাঙ্গা শাখার সম্মেলন-২০২১ অনুষ্ঠিত 
স্টাফ রিপোর্টার:গতকাল ২০ মার্চ ২০২১ বৈজ্ঞানিক সমাজতন্ত্রে বিশ্বাসী বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) চুয়াডাঙ্গা জেলা শাখার সম্মেলন-২০২১  অনুষ্ঠিত হয় চুয়াডাঙ্গা প্রেসক্লাবের হলরুমে।
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাসদের সভাপতি এম সবেদ আলী।
সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগে কেন্দ্রীয় কমিটির সদস্য বিদ্যুৎ হোসেন ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক এ্যাড আকসিজুল ইসলাম রতন,  কুষ্টিয়া জেলা জাসদের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও  বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা কারশেদ  আলম, সদর উপজেলা জাসদের সভাপতি আজাদ হোসেন,  আলমডাঙ্গা উপজেলা জাসদের সভাপতি গোলাম সারোয়ার , আলমডাঙ্গা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান আনিস, ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।
জাতীয় সংগীত বাজিয়ে সম্মেলন শুরু করা হয়। আনুষ্ঠানের শুরুতে সাবেক সংসদ সদস্য মির্জা সুলতান রাজা, আন্তর্জাতিক শ্রমিক নেতা ও  সাবেক সংসদ সদস্য মোহাম্মদ শাহজাহান, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম পিনু সহ অন্য নেতাদের স্মরণ করে ১ মিনিট নিরাবতা পালন করা হয়।  আবুল বাশার বিশ্বাসকে সভাপতি ও আফ্রিকি তাসনিমকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বলেন ছাত্রলীগ বাঙালি জাতীয়তাবাদী সংগ্রাম, স্বাধীনতা সংগ্রাম, মুক্তিযুদ্ধের গৌরবোজ্জ্বল ইতিহাসের উত্তরাধিকার, তাই বুক ফুলিয়ে  সাহসের সাথে বাংলাদেশ ছাত্রলীগকে এগিয়ে নিয়ে যান।