বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা বিভাগীয় মতবিনিময় সভায় প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল

মাদকসেবী-ভূমিদস্যু-সন্ত্রাসীদের যুবলীগে ঠাঁই নেই

 

খুলনা প্রতিনিধি:যুবলীগে মাদকসেবী, ভূমিদস্যু ও সন্ত্রাসীদের ঠাঁই হবে না বলে মন্তব্য করেছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল উদ্দিন। কঠোর ভাষায় বলেন, যারা পরিবেশ নষ্ট করবে তাদের যুবলীগে কোনো জায়গা নেই।

শুক্রবার (২ এপ্রিল) দুপুরে খুলনার একটি অভিজাত হোটেলে বিভাগের ১০ জেলার যুবলীগ নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল যুবলীগ নেতাদের উদ্দেশে বলেন, আপনারা ঈমানের দিকে শক্ত থাকবেন। আপনাদের কোনো কার্যকলাপের জন্য আমার কিংবা এ বিভাগে যারা দায়িত্বে আছেন তাদের গায়ে যেনো দাগ না লাগে, এ জায়গায় পরিষ্কার থাকবেন। সাংগঠনিক কাজে সহযোগিতা করবেন।

খুলনা মহানগর ও জেলা যুবলীগ আয়োজিত বিভাগীয় এ সভায় মহানগর ও খুলনা বিভগের ১০ জেলা ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়করা অংশ নেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোয়ার্দার ও আনোয়ার হোসেন।

কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পালের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী ও আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় নেতা দেলোয়ার শাহাজাদা, অ্যাড. নবিরুজ্জামান বাবু, এনামুল হক সোহাগ, বাবলু রহমান বাবলু, কাজী বশির আহম্মেদ, ভিপি মিরান, তারিক আল মামুন, আব্দুল্লাহ রানা,যুবায়ের আহাম্মেদ সাব্বির প্রমুখ।

সভার সার্বিক দায়িত্বে ছিলেন মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ ও মহানগর যুবলীগের যুগ্মআহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন।

যুবলীগের বিভাগীয় মতবিনিময় সভায় সংগঠন পরিচালনায় প্রতিবন্ধকতা ও উত্তোরণের পদক্ষেপ নিয়ে আলোচনা করেন কেন্দ্রীয় নেতারা। এ সময় তারা বর্তমান প্রেক্ষাপটে যুবলীগের ভূমিকা নিয়েও দিকনির্দেশনা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *