দামুড়হুদা অফিসঃদামুড়হুদা মডেল থানা পুলিশ মাদক বিরোধী সফল  অভিযান চালিয়ে সুবলপুরের জাহাঙ্গীর (৪০) কে গাঁজা ও ফেনসিডিল সহ আটক করা হয়েছে ।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে তাকে গাঁজা ও ফেনসিডিল সহ আটক করেন  দামুড়হুদা মডেল থানা পুলিশ ।
 থানা সূত্রে জানা গেছে,  দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি)  আব্দুল খালেকের নির্দেশে গোপন সংবাদের সূত্রে থানার এসআই সঞ্জয় চক্রবর্তী, এএসআই গাফফার,এ এস আই শরিফুল সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী এ অভিযান  চালায়। এসময় সুবলপুর গ্রামের ব্রিজের ওপর থেকে মাদকদ্রব্য বেঁচা-বিক্রির সময় সুবলপুর গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে জাহাঙ্গীর কে গ্রেফতার করে পুলিশ। সেসময় তার সাথে থাকা একটি বিএসএফ  বাইসাকেলের দুটি বাজারের  ব্যাগে একটি’তে মাদকদ্রব্য  ১কেজি ৫’শ গ্রাম গাঁজা ও একটি’তে ১২বোতল ফেনসিডিল জব্দ করা হয়। গ্রেফতারকৃত জাহাঙ্গীর কে ১নং আসামী ও তিন জন কে পলাতক আসামী করে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দামুড়হুদা মডেল থানা এলাকার কোন প্রকার মাদক ব্যবসা চলতে দেওয়া হবে না।মাদক নিমূলে জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম  স্যারের নেতৃত্বে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি চলমান রয়েছে। মাদক ব্যবসার সাথে কোন আপস নাই।মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। মাদকের সাথে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না।