দামুড়হুদা অফিসঃদামুড়হুদা উপজেলাতে করোনা পার্দূভাব নিয়ন্ত্রণ ও লকডাউনে  বিধিনিষেধ  বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ জনকে ১১ হাজার ৪’শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ।
 আদালত সূত্রে জানা যায়, বাংলাদেশ বর্ডার গার্ড ( বিজিবি) সমন্বয়ে উপজেলার জুরানপুর, পারকৃষ্টপুর- মদনা ইউনিয়ন ও দর্শনা পৌরসভার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত  পরিচালনা করেন উপজেলা  সহকারী কমিশনার (ভূমি)  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ।আদালত পরিচালনা  কালে  দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায়  ৪ টি মামলায় ৬ জনকে ১১  হাজার  ৪’ শ টাকা  জরিমানা আদায় করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা কালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ  জনস্বার্থে বলেন, প্রতিদিন রোগীর  সনাক্ত ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছেন।  একদিনের রেকর্ড তার পরের দিন ছাড়িয়ে যাচ্ছে। আমরা কেউই জানিনা কাল কি অপেক্ষা করছে আমাদের জন্য!
চারদিকে এতকিছু দেখার পরেও  কেন জানিনা  জনসাধারণ    শতভাগ সাবধান হচ্ছেন না।  বিনা কারণে লকডাউন বিধিনিষেধ অমান্য করে ও বাহিরে বের হচ্ছেন। এর ফলে যেমন আমরা নিজেরা   বিপদে পড়ছি , নিজের পরিবারকে ঝুঁকির মধ্যে ফেলছি। একবারও কি ভেবেছি আামরা বিভিন্ন ভূতুড়ে  অজুহাতের  কাকে ঠকাচ্ছি ?? নিজেকে নয় তো !
আমরা সকলেই এক কঠিন সময় পার করে নীরব যুদ্ধ চালিয়ে যাচ্ছি।  এটি এমনি এক যুদ্ধ যেখানে কোনও জাতি, দল, মত,ধর্ম , পেশা , গোত্র নাই। আপনাদের কল্যাণে  আমরা  রোদে পুড়ে , বৃষ্টিতে ভিজে , দিন রাত সবসময় যুদ্ধ চালিয়ে যাচ্ছি।  দয়া করে আপনি ঘরে থেকে এই যুদ্ধে শামিল হবেন। সরকারের দেওয়া সকল বিধি নিষেধ মেনে  ,আমাদের সহায়তা করুন।