দামুড়হুদা প্রতিনিধিঃদামুড়হুদায় ভেজাল ভুট্টা বীজ বিক্রি করার অপরাধে সাবেক সেনা সদস্য রকিব -কে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায় করা হয়েছে।

জানা যায়,গতকাল রবিবার সন্ধা ৬টার সময় উপজেলা সদরের নাইম বীজ ভান্ডারের সামনে এ আদালত পরিচালনা করা হয়।
উপজেলা কৃষি অফিস সুত্রে জানা যায়,গোপন সুত্রে উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান জানতে পারে উপজেলা সদরের নাইম বীজ ভান্ডারে ভেজাল বীজ বিক্রি করা হচ্ছে। এমন সংবাদে কৃষি অফিসার নাইম বীজ ভান্ডারে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পান। এবং বীজ ব্যবসায়ী নাইমের কাছে এ সর্ম্পকে জানতে চাইলে সে বলে আমার কাছে রকিব এই বীজ বিক্রি করে। এসময় রকিব কে ডাকা হয় এবং উপজেলা সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন ভেজাল বীজ বিক্রি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯সালের ৪১ধারায়
ভেজাল বীজ বিক্রয় করার অপরাধে সাবেক সেনা সদস্য’র নিকট জরিমানা আদায় করা হয় । অভিযুক্ত নগদে তার উপর জরিমানার টাকা পরিশোষ করে মুুুুক্তি পান এবং আগামীতে এ ধরনের ভেজাল কারবারে জড়িত থাকবেন না বলেে মুচলেকা দেন।অভিযুক্ত রকিব দামুড়হুদা জুড়ানপুর গ্রামের মৃত. জামাত আলীর ছেলে।সে বর্তমানে দামুড়হুদা গুলশান পাড়ার বাসিন্দা বলে জানা গেছে। আদালত পরিচালনায় সহযোগিতা করেন দামুড়হুদা মডেল থানার এ এস আই সাইদ।