দামুড়হুদায় বজ্রপাতে এক গৃহবধূ আহত

দামুড়হুদা প্রতিনিধিঃ দামুড়হুদা উপজেলার মুক্তারপুর গ্রামের বজ্রপাতে আহত হয়ে  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন  একজন গৃহবধূ।
গতকাল, সকালে  বাড়ির ছাঁদে ভুট্টা রোদ দিয়েছিলেন রেকসনা খাতুন (৩৫)। বিকালে হঠাৎ মেঘ ও ঝরের উপস্থিতি দেখে ঐ গৃহবধূ ছাঁদে যান ভুট্টা ঢেকতে। ভুট্টা ঢেকে ছাদ থেকে নিচে  এসে  উঠানে কাজ করছিলেন এ সময় বৃষ্টির সাথে প্রচন্ড ঝড় শুরু হলে তিনি ঘরে যাবার সময় হঠাৎ উঠানে একটা বজ্রপাত হলে তিনি অঙ্গেন হয়ে পড়েন।  পরিবার ও  স্থানীয়রা আহত গৃহবধূকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। বজ্রপাতে  আহত গৃহবধূ রেকসনা খাতুন(৩৫) মুক্তারপুর গ্রামের উম্বর আলির স্ত্রী। সংবাদ লেখা পর্যন্ত বজ্রপাতে অহত গৃহবধূ  বর্তমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অঙ্গেন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
আহতের পারিবারিক  সূত্রে জানা যায়,গতকাল বিকেলে প্রচন্ড ঝরের সাথে বৃষ্টি হচ্ছিল। সেসময়   ভুট্টা  বাড়ির ছাঁদে শুকাতে দিয়েছিল। ঝর – পানির জন্য ছাঁদের ভুট্টা ঢেকে উঠানে কাজ করছিলেন, এসময় উঠানে একটি বিকট শব্দে বাজ পড়তে  রেকসনা  অঙ্গেন হয়ে পড়েন। স্থানীয়রা রেকসনা কে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেন, তবে এখনো পর্যন্ত তার ঙ্গান ফিরি নাই।