দর্শনা অফিস:দর্শনা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩ শত বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে দুইজন মাদক ব্যাবসায়িকে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম এর দিকনির্দেশনায় দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাব্বুর রহমান এর নেতৃত্বে আজ রবিবার ২৯ নভেম্বর সকাল ৭ টা ৪০ মিনিটের সময়

দর্শনা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে সিমান্তবর্তী এলাকা দিয়ে মাদক দ্রব্য আমদানি করতে পরে কিছু অসাধু মাদক ব্যাবসায়ি। সে জন্য
দর্শনা থানার অফিসার এস আই সাইফুল ইসলাম ও
এ এস আই মহিউদ্দিন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে
দর্শনা থানাধীন নাস্তিপুর গ্রামস্থ গালার মাঠে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে পুলিশ আত্মগোপন
করে রাহেদের সেগুন বাগানের ভিতরে ওতপেতে থাকে
এ সময় ভারতের সিমান্তবর্তী এলাকার প্রবেশ পথে। ভারতীয় নিষিদ্ধ মাদক দ্রব্য নিয়ে চারজন বাংলাদেশ আসার পথে উপস্থিত দর্শনা থানার টহল ডিউটি পুলিশ সদস্যরা টের পেয়ে মাদক ব্যাবসায়ীদের ধাওয়া দিলে দুই জন মাদক ব্যাবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়। এবং অপর দুই জন কে নাস্তিপুর গ্রামস্থ গালার মাঠ রাহেদের সেগুন বাগানের সামনে থেকে আটক করে পুলিশ। পরবর্তীতে আটককৃত আসামিদের কাছ থেকে ২ টি বস্তার ভেতর থেকে ৩ শত বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। আটককৃত আসামিরা হলেন দর্শনা থানাধীন ঝাঝাডাঙ্গার মাঝ পাড়ার আবুল ফজল আলীর ছেলে মোঃ উজ্জ্বল (৩০) এবং একই গ্রামে মোঃ বদর উদ্দীনের ছেলে মোঃ শামিম (২৭)।

আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *