দর্শনা উজলপুরে স্বর্ণের চেইন-আংটি ছিনিয়ে নেওয়ার অভিযোগ

দর্শনা অফিসঃ দর্শনা উজলপুরে স্বর্ণের চেইন ও আংটি ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে গ্রামের রহিম নামের এক ব্যক্তির বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে উজলপুর গ্রামে ঘটনাটি ঘটে বলে এমনি অভিযোগ করেন আলীহিম নামের এক ব্যাক্তি।
অভিযোগে জানাযায়, চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন বেগমপুর ইউনিয়নের ডিহি-কৃষ্ণপুর গ্রামের আবু সিদ্দিকের ছেলে আলীম হোসেনের (২৫) নিকট কয়েকদিন ধরে একই ইউনিয়নের উজলপুর গ্রামের রহিম নামের এক ব্যক্তি ০১৯৫১১৮২৬৬৮ মোবাইল নম্বর থেকে তার মোবাইল ফোন নম্বরে কলদিয়ে কথা বলে। গতকাল মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে একই নম্বর থেকে আমার মোবাইল ফোন নম্বরে ফোন কল দিয়ে আমার সাথে কথা বলে এবং আমার অবস্থান যানতে চাই। একথা শুনামাত্র আমি বলি উজলপুর গ্রামের গ্রাম পুলিশ ছলিম মিয়ার বাসা থেকে আমার বাসায় ফিরছি।
একথা শুনামাত্র মোবাইল ফোনে পরিচয় দেওয়া রহিম নামের ব্যাক্তি সহ অজ্ঞাত আরও একব্যাক্তি আমার সামনে হাজির হয়ে অতর্কিত ভাবে আমাকে দেশীয় অস্ত্র হাসুয়া গলাই ঠেকায় এবং আমার গলাই থাকা একটি স্বর্ণের চেইন ও হাতের একটি আংটি ছিনিয়ে নেয়। এসময় আমি তাদের কাছ হতে ছিনিয়ে নেওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চালালে আমাকে শারীরিক ভাবে লঞ্ছিত করে। এতে আমার শরীরে থাকা গেঞ্জি ছিড়ে যায়। পরবর্তীতে আমি রহিমের ওই মোবাইল ফোনে আমার মোবাইল ফোন দিয়ে কল দিলে সে রিসিভ করে আমাকে জীবন নাশের হুমকি প্রদান করে। এবিষয়ে আলীহিম অভিযুক্ত রহিমের বিরুদ্ধে থানা পুলিশে একটি লিখিত অভিযোগ করেছে।