দর্শনা অফিস: জেলা প্রশাসনের পক্ষ থেকে দর্শনা পৌরসভায় গতকাল বুধবার সকাল ১১ টায় পৌরসভা চত্বরে সামাজিক দুরুত্ব বজায় রেখে ৫২২ পরিবারে মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে সংক্ষিত আলোচনায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন- করোনার কারণে কেউ যাতে খাদ্যে কষ্ট না করে সেই দিকে আমাদের লক্ষ রাখতে হবে। এলাকায় অসংখ্য মধ্যবিত্ত শ্রেণীর মানুষের বসবাস। মধ্যবিত্ত পরিবারকে গুরুত্ব দিয়ে তৈরী করা তালিকা। একজন অটোচালক বা চা দোকানদার সহজেই তাদের কষ্টের কথা বলতে পারেন। কিন্তু, অনেক মধ্যবিত্ত শ্রেণীর ব্যবসায়ী আছেন যাদের লকডাউনে ব্যবসায়ীক জীবন স্থবির হয়ে পড়েছে। কিন্তু, তার সংকটের কথা বলতে পারেন না কাউকে। করোনায় ক্ষতিগ্রস্থ এসব পরিবারের কাছে সরকারী খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া আমাদের দায়িত্ব।
এ সময় আরও উপস্থিত ছিলেন- দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমান, দর্শনা থানার ওসি মাহাবুবুর রহমান কাজল, দর্শনা পৌর সচিব মনিরুজ্জামান শিকদার, প্যালেন মেয়র রবিউল হক সুমন, রেজাউল ইসলামসহ পৌরসভার সকল কাউন্সিলার পৌর কর্মকর্তা-কর্মচারীসহ এলাকার সুধি জন।