মেহেদী হাসান মিলন ও আব্দুল্লাহ:গতকাল সোমবার  ” উপজেলা আশ্রয়ণ – ২ প্রকল্প বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির সংশ্লিষ্ট সদস্যবৃন্দসহ  ” ইব্রাহিমপুর – কলাবাড়ি আশ্রয়ণ -২ ” পরিদর্শন করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান। এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মহিউদ্দীন, জুড়ানপুর ইউনিয়নের চেয়ারম্যান  সোহরাব হোসেন উপস্হিত ছিলেন
উক্ত অনুষ্ঠানে  ইউ এইচ এ্যান্ড এফ পি ও জনাব আবু হেনা মোহাম্মদ জামাল  করোনা ভাইরাস এবং সরকারি চিকিৎসা সেবা সম্পর্কে আশ্রয়নের অধিবাসীদের অবহিত করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা  প্রাণীসম্পদ কর্মকর্তা ডা:মশিউর রহমান, কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান  , সমাজসেবা কর্মকর্তা সানোয়ার হোসেন, সমবায় কর্মকর্তা হারুন অর রশীদ, মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে জাহান , প্রিন্সিপ্যাল, ওদুদ শাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামাল হোসেন, পি.আই.ও আশরাফ হোসেন , মৎস্য কর্মকর্তা( ভার) আয়ুব আলী প্রত্যেকে তাঁদের দাপ্তরিক সেবা সম্পর্কে আলোচনা করেন।

এসময় বৃক্ষ রোপণ করা হয়, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয় এবং আশ্রয়ণে বসবাসরত সদস্যদের সাথে মতবিনিময় করা হয়।