জীবননগরে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ক্রিকেট টুর্নামেন্ট


জীবননগর অফিস:মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে দিন ব্যাপি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট ও পুরস্কার বিতারণ করা হয়েছে। জীবননগর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্নামেন্টে ৪টি দল অংশ গ্রহন করে। ফাইনাল খেলায় জীবননগর একাদশ ৩৪ রানে জয় পেয়ে চ্যাম্পিয়ন হয়।
গতকাল সোমবার বিকাল ৩ টাই জীবননগর থানা পাইলট হাই স্কুল মাঠে আনুষ্ঠানিক ভাবে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরষ্কার বিতরণী করা হয়।
জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো.হাফিজুর রহমান হাফিজ। বিশেষ অতিথি ছিলেন, জীবননগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মো.আব্দুল লতিফ অমল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মনোহর পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন। এর আগে সকাল ৮টায় আনুষ্ঠানিক ভাবে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোর্তুজা, পৌর মেয়র রফিকুল ইসলাম, বঁাকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান ও পৌর আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দীন
খেলায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ক্রিকেট একাদশ কে ৫ উইকেটে হারিয়ে ফাইনালে ওঠে বৃহত্তর উথলী ইউনিয়ন ক্রিকেট একাদশ।অপর খেলায় বৃহত্তর বাঁকা ইউনিয়ন ক্রিকেট একাদশে কে ৬ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে জীবননগর একাদশ। বিকালে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ফাইনাল খেলায়
জীবননগর ক্রিকেট একাদশ ও বৃহত্তর উথলী ক্রিকেট একাদশের মধ্যকার ফাইনাল খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে জীবননগর একাদশ ৬ উইকেট হারিয়ে নির্ধারিত ১৫ ওভারে ১২৮ রান সংগ্রহ করে। জবাবে সব কয়েকটি উইকেট হারিয়ে ৯৪ রান সংগ্রহ করে উথলী ক্রিকেট একাদশ। ফলে জীবননগর ক্রিকেট একাদশ ৩৪ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলায় জীবননগর ক্রিকেট একাদশের সোহান হোসেন কে ম্যান অব দ্যা ম্যাচ ও রিয়াজ হোসেন কে ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন।