জীবননগর অফিসঃকরোনা সংক্রমন রোধে সরকারের কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে স্হানীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর। এর আগে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় দলীয় নেতা-কর্মীদের মাঠে থাকার নির্দেশ দেন তিনি।
উপজেলা প্রশাসন কে সহায়তায় কঠোর লকডাউনে ২৩ জুলাই থেকে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মাঠে কাজ করে যাচ্ছেন সেনাবাহিনী ও বিজিবি। ২৯ জুলাই উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথি থেকে আলী আজগার টগর এমপি দলীয় নেতা-কর্মীদের সরকারের বিধিনিষেধ মানাতে মাঠে থাকার নির্দেশ দেন। পরের দিন তিনি উপজেলা, পৌরসভা ও আটটি ইউনিয়নে পৃথক বৈঠকে ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন করে দেন।
গতকাল শনিবার সকালে জীবননগর আওয়ামীলীগ কার্যালয়ে স্হানীয় প্রশাসন, বিজিবি সদস্য ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে মাঠে নামেন।
আলী আজগার টগর এমপি বেলা ১১ টায় জীবননগর বাসস্ট্যান্ড থেকে বাজারের রাস্তার  দুই পাশে সরকারের বিধিনিষেধ মানতে সকল কে সহায়তার আহবান জানান। তিনি কাঁচা বাজার, মাংস বাজার সহ জনসমাগম এলাকায় স্বাস্থ্যবিধি মানার অনুরোধ করেন। পরে বাঁকা, হাসাদহ, রায়পুর, আন্দুলবাড়ীয়া ইউনিয়নের বাজার গুলোতে  দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে লকডাউন বাস্তবায়নের দিক নির্দেশনা দেন।
স্হানীয় সাংসদের সাথে ছিলেন, মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল কামরুল আহসান, জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম, পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, জীবননগর পৌর আওয়ামীলীগের সভাপতি মুন্সি নাসির উদ্দীন, পৌর  সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। এসময় আরো ও উপস্হিত ছিলেন, ইউনিয়ন চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক, পৌর ওয়ার্ড কাউন্সিলর ও দলীয় নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *