জীবননগর অফিসঃজীবননগরে কর্মহীন ৫০০ অটো চালকদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলেন আলী আজগার টগর এমপি। টানা কঠোর লকডাউনে বেকার হয়ে পড়া চালকদের দুর্দশায় সরকারের পাশাপাশি ব্যক্তিগত অর্থায়নে তিনি এসব খাদ্য সামগ্রী দেন। উপজেলার কর্মহীন সিএনজি, ইজিবাইক ও মিশুক চালকরা এসব খাদ্য সামগ্রী উপহার পান।
গতকাল রবিবার বেলা সাড়ে ১১ টায় জীবননগর উপজেলা পরিষদ মিলনায়তনে চুয়াডাঙ্গা – ২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর উপস্থিত থেকে কর্মহীন চালকদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।
হাজী আলী আজগার টগর এমপি বলেন, দেশ ব্যাপী করোনার দ্বিতীয় ঢেউয়ে ডেল্টা ধরনের এই ভাইরাস ধরণ পাল্টে মারাত্মক আকার ধারণ করেছে। সীমান্ত ঘেঁষে বিস্তীর্ণ এলাকায় ব্যাপক সংক্রমন ঘটিয়ে প্রাণঘাতি ভাইরাস টি দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। সাধারন মানুষ কে সংক্রমন থেকে বাঁচাতে সরকার দেশে কঠোর লকডাউন ঘোষণা করেন। যার কারনে কর্মহীন হয়ে পড়ে শ্রমিকরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন হয়ে পড়া বেকার শ্রমিক সহ হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে উপহারের খাদ্য সামগ্রী ও নগদ টাকা দিচ্ছেন। পাশাপাশি আমি আপনাদের লকডাউনে সহযোগিতা  র জন্য পাশে দাঁড়াতে চাই।
এসময় উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম, পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, জীবননগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোর্তুজা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী। এসময় আরো উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলার সিএনজি, ইজিবাইক ও মিশুক সমিতির নেতৃবৃন্দ।