paschimanchal-news-6

মুজিবনগর প্রতিনিধি : মহামারী করোনা ভাইরাসের পরিস্থিতিতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি’র নির্দেশে মেহেরপুর মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন উপজেলার বল্লভপুর মিশন হাসপাতালের চিকিৎসক, নার্স ও ওয়ার্ড বয় এবং কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে মাক্স বিতরণ করেছেন। গতকাল রোববার দুপুরের দিকে তিনি ওই হাসপাতালে শতাধিক মাক্স বিতরণ করেন।

paschimanchal-news-6

এ সময় সেখানে উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক জিলিয়ান রোজ ও ইউপি সদস্য শংকর বিশ্বাস , বল্লভপুর ওয়ার্ড আওয়ালীগের সভাপতি প্রমুখ। এসময় বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান আয়ুব হোসেন বলেন এই মহামারি করোনা ভাইরাসের দুসময়ে ডাক্টার নার্সের অবদানের কথা বলে শেষ করা যাবে না তারা নিজেদের জীবন বাজি রেখে বর্তমান পরিস্থিতি মোকাবেলা করছে তাই মেহেরপুর ১আসনের সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের নির্দেশনায় আজকে আপনাদের জন্য তার দেয়া মাক্স আপনাদের মাঝে বিতরণ করলাম ।

এদিকে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি’র দেওয়া মাক্স মেহেরপুর মুজিবনগর উপজেলার নির্বাহী অফিসার উসমান গনি উপজেলার প্রেস ক্লাবে সাংবাদিকদের মধ্যে বিতারণের জন্য প্রদান করেছেন। গতকাল রবিবার দুপুরের দিকে তিনি উপজেলা প্রেস ক্লাবে সভাপতি আলহাজ মুন্সী ওমর ফারুক ও সাধারন সম্পাদক শেখ শফিউদ্দীনের হাতে ৫০টি মাক্স প্রদান করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন সাংবাদিক সোহাগ মন্ডল।অনুরুপ’ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ূব হোসেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি’র দেওয়া মাক্স উপজেলার প্রেস ক্লাবে সাংবাদিকদের প্রদান করেছেন। গতকাল রবিবার সকালের দিকে তিনি উপজেলা প্রেস ক্লাবে সাধারন সম্পাদক শেখ শফিউদ্দীনের হাতে ৫০টি মাক্স প্রদান করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবে সহ-সভাপতি শাকিল রেজা, যুগ্নসম্পাদক সোহাগ মন্ডল ও ইউপি সদস্য মিঃ সংকর বিশ্বাস।