চুয়াডাঙ্গা রেলবাজার জাগো সঞ্চয় সমিতির মেয়াদপূর্তী ও অর্থ বিতরণ অনুষ্ঠানে রিয়াজুল ইসলাম টোটন

জেলা ভিত্তিক খবর

 

★”এক ছাতার নিচে থাকলে কোন ঝড়-জাপটা গায়ে লাগে না।”

স্টাফরিপোর্টার :”এক ছাতার নিচে থাকলে কোন ঝড়-জাপটা গায়ে লাগে না। চুয়াডাঙ্গা রেলবাজার জাগো সঞ্চয় সমিতি তার একটি উজ্বল দৃষ্টান্ত” সমিতির ৪র্থ মেয়াদপূর্তী ও সদস্যদের মুনাফাসহ অর্থ বিতরণ অনুষ্টানের প্রধান অতিথী জাগো সঞ্চয় সমিতির প্রধান উপদেষ্টা জেলা আওয়ামীলিগের যুগ্ম-সাধারন সম্পাদক ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের দাতা সদস্য সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, আমি যখন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র নির্বাচিত হলাম তখন এ সমিতিটি রেলবাজারের ক্ষুদ্র ব্যবসায়ীদের সহায়তা করার মানসে সুস্থির ও বিপুল সহ কিছু তরুন যুবকের ঐকান্তিক প্রচেষ্টায় গড়ে ওঠে। সেই থেকে ব্যবসায়ীদের ব্যবসায়িক সুবিধা দেওয়ায় গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে সমিতিটি। যেখানে অর্থ থাকে সেখানে কিছু সমালোচনা ও জটিলতা সৃষ্টি হয়। কিন্ত এ সমিতির বিষয়ে কোন জটিলতার কথা আমার কানে আসেনি। সমিতির সকলে এক মানসিকতা পোষণ করেন বলেই এটি সম্ভব হয়েছে। তাই বলি এক ছাতার নিচে থাকতে পারলে বাইরের কোন ঝড়-জাপটা সদস্যদের গায়ে লাগবে না।
জাগো সঞ্চয় সমিতির সভাপতি রুবাইত বিন -আজাদ সুস্থিরের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথী ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান (গরীব রুহানী)মাসুম।

সমিতির সাধারণ সম্পাদক বিপুল শরীফের সঞ্চালনায় অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহ-সাধারন সম্পাদক ইসলাম রকিব,সাংবাদিক রিফাত রহমান, ৫নং ওয়ার্ড আওয়ামীরিগের সাধারন সম্পাদক জেনারুল ইসলাম, রেলবাজার(কাঁচাবাজার) ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সভাপতি গিয়াস উদ্দীন বাচ্চু, ব্যবসায়ী দেলোয়ার শরীফ,কাবলু জোয়ার্দ্দার,স্বপন মিয়া, আসাদুল হক, সহ আমন্ত্রীত অতিথী বৃন্দ ও সুধী জন। সমিতির ১০৬ জন সদস্যের মাঝে তাদের জমাকৃত টাকা মুনাফাসহ প্রায় ১৪ লাখ টাকা বিতরণ করেন অনুষ্টানের প্রধান অতিথী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন সহ অতিথীগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *