স্টাফ রিপোর্টার:আসন্ন চুয়াডাঙ্গা পৌর নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সফল পৌর মেয়র জনাব রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত পর্যন্ত ০৬নং ওয়ার্ডের তালতলা ও হাজরাহাটি এলাকায় নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা, জেলা পরিষদ সদস্য ও রেড ক্রিসেন্ট চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শাহান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ০৬নং ওয়ার্ড সভাপতি শাহাজামাল মুন্সি ও সাধারণ সম্পাদক ইন্তাজ আলী, যুগ্ম-সম্পাদক অহিদুল আলম, সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, কৃষি বিষয়ক সম্পাদক গেন্দু জোয়ার্দ্দার, রবিউল শেখ, মতিয়ার মুন্সি, ছানোয়ার শাহ, আজিজুল হক, দুখি বিশ্বাস, শাহিন মন্ডল, পিন্টু, মুকুল, আলামিন, তুহিন, রোকন, শরিফ, ওয়ার্ড যুব লীগ সভাপতি জাহিদ হোসেন, ওয়ার্ড ছাত্র লীগ নেতা ইন্তাদুল, হাসিবুল, সুমন, শান্ত, মানিক, রনি, সজিব, তানজির, সাগর, শাকিল, হৃদয় সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং স্থানীয় এলাকাবাসী।