স্টাফ রিপোর্টার : আসন্ন চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের নয়টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে দিকনির্দেশনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা ১১টায় শহরের কবরী রোডে মেয়র প্রার্থীর টোটন জোয়ার্দ্দারের বাসভবনে পৌর আওয়ামী লীগের উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত দিকনির্দেশনা মূলক আলোচনা সভায় মেয়র প্রার্থী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন হেলা ও জেলা পরিষদ সদস্য- আ’লীগ নেতা শহিদুল ইসলাম শাহান বক্তব্য রাখেন।
আলোচনা সভায় পৌর আওয়ামী লীগের ১নং ওয়ার্ড সভাপতি আব্দুল মতিন, ২নং ওয়ার্ড সভাপতি আতিয়ার রহমান, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. সালাউদ্দীন, ৪নং ওয়ার্ডের সভাপতি রফিকুল হাসান ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন ৫নং ওয়ার্ডের সভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার ও সাধারণ সম্পাদক জিনারুল ইসলাম মালিক ৬নং ওয়ার্ডের সভাপতি মুন্সি শাহাজামাল ও সাধারণ সম্পাদক ইন্তাজ আলী, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এনামুল হক, ৮নং ওয়ার্ডের সভাপতি কামরুজ্জামান তালু ও সাধারণ সম্পাদক এমদাদুল হক এবং ৯নং ওয়ার্ডের সভাপতি মাসুদ হোসেন জোয়ার্দ্দার অলোক ও সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান বুলবুল বক্তব্য রাখেন।
ভোটের সার্বিক বিষয় তুলে ধরে বক্তারা বলেন, মেয়র প্রার্থী টোটন জোয়ার্দ্দার যেভাবে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন তা ভোটারদের মাঝে সাড়া ফেলেছে। ভোটাররা সকলেই সচেতন । পাড়া-মহল্লায় সবখানেই মানুষের মধ্যে ব্যাপক আলোড়ন তুলেছে। তাঁরা পৌরসভার গুরুত্বপূর্ণ মেয়র পদে টোটন জোয়ার্দ্দারকে আবার দেখতে চাই ।
পৌর সাধারণ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন হেলা বলেন, নির্বাচন উপলক্ষে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।
মেয়র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, নির্বাচনে নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষকে সম্পৃক্ত করতে হবে। বিশেষ করে নারী ও তরুণ ভোটারদের কাছে প্রার্থী সম্পর্কে স্পষ্ট ধারণা তুলে ধরতে হবে। নির্বাচনের প্রচারণা পাড়া-মহল্লায় সঠিকভাবে হয় সেদিকে সকলকে সচেষ্ট থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *