স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পুলিশের আরেকটি সফল মাদকবিরোধি অভিযানে আটক হলো চুয়াডাঙ্গার শহরের নামকরা মাদক ব্যবসায়ী মমিনুল ইসলাম মমিন।

গতকাল বৃহস্পতিবার বেলা ৪ টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ি এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। আটককৃত মমিনুল ইসলাম মমিন (৩২) সাতগাড়ি হিজড়াপাড়ার মটকা আব্দুল মান্নানের বাড়ির ভাড়াটিয়া। আটকের পর জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো মাদক ব্যবসার সাথে জড়িত চুয়াডাঙ্গা শহরের নামকরা কিছু ব্যাক্তির ঠিকানা।তাদের ধরতে মাঠে নেমেছেন জেলা পুলিশের একটি চৌকশ টিম।
চুয়াডাঙ্গা সদর থানা সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার গোপণ সংবাদের ভিত্তিতে বেলা ৪ টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খানের নির্দেশে সদর ফাঁড়ির ইনচার্জ এসআই রইছ উদ্দিন শরীফ সদর ফাঁড়ির একটি চৌকস টিম সাতগাড়ির মমিনুল ইসলাম মমিনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। আটককৃত মমিনের কাছ থেকে উদ্ধার করা হয় ৩০ বোতল ফেনসিডিল।
মমিনের স্বীকারোক্তিতে ঘটনার সাথে জড়িত পৃষ্ঠপোষক ও মদদাতাদের গ্রেফতার অভিযান শেষে মমিনুল ইসলাম মমিনসহ চারজনকে আসামি করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামালা করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান জানান, আটককৃত মমিনের স্বীকারোক্তি ও তথ্য অনুযায়ী চুয়াডাঙ্গা পৌর এলাকার বেশকিছু হোয়াইট কলার মাদক ব্যবসায়ীর তথ্য পাওয়া গেছে। উচ্চবিত্ত শিক্ষিত ও সমাজের নামকরা ব্যাক্তি এই মাদক ব্যবসার সাথে জড়িত আছে। ঘটনার তদন্তের স্বার্থে তাদের নাম গোপণ রাখা হলো। তাদেরকে ধরতে ইতোমধ্যেই পুলিশের দ্বায়িত্বশিল একটি চৌকস টিম মাঠে নেমেছে। তবে খুব শিঘ্রই আলোর মুখ দেখবে বলে আমরা আশা করছি। আটকের পর তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।