চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও রেডক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে কোভিড-১৯ সম্পর্কিত স্বাস্থ্যবিধি মেনে চলতে মাইকিং এর মাধ্যমে পাঁচ দিনব্যাপী সচেতনতা বৃদ্ধির কর্মসূচি শুরু

স্টাফ রিপোর্টার : জেলা প্রশাসন ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের পক্ষ থেকে কোভিড-১৯ সম্পর্কিত স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসাধারণের মাঝে মাইকিং এর মাধ্যমে বার্তা প্রদান কর্মসূচি শুরু হয়েছে। গতকাল রোববার থেকে শুরু হওয়া এই কর্মসূচি জেলার চার উপজেলায় পাঁচ দিনব্যাপী চলবে।
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি স্বাস্থ্য অধিদপ্তরের সাথে সমন্বয় করে জনসাধারণরে মাঝে কোভিড-১৯ বিষয়ক স্বাস্থ্য বার্তা দেশব্যাপী বিভিন্ন উপজেলা/জেলা সদরে মাইকিং এর মাধ্যমে প্রচার করছে। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির সংশ্লিষ্ট চুয়াডাঙ্গা ইউনিট ৫ দিনের জন্য স্বাস্থ্য বার্তা প্রচারের ব্যবস্থা করেছে। এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডিরেক্টর ডা. মো. শামসুল হক একটি পত্র পাঠিয়েছেন।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এ বিষয়ে রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী শহিদুল ইসলাম শাহানকে মাইকিংয়ের মাধ্যমে বার্তা প্রদানের ব্যাপারে নির্দেশনা প্রদান করেন ও খোঁজখবর নিয়েছেন।
রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী শহিদুল ইসলাম শাহান বলেন, জেলার চার উপজেলায় মাইকিং করতে যুব রেডক্রিসেন্ট সদস্যদেরকে পাঠানো হয়েছে এবং চার উপজেলা নির্বাহী কর্মকর্তাদের স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো পত্রটি প্রেরণ করা হয়েছে।