স্টাফ রিপোর্টার চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে সদর হাসপাতালে ১০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে।

গতকাল বিকাল ৪টার সময় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাতীয় সংসদের সাবেক হুইপ ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এর নির্দেশনায় চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডাঃ মারুফ হোসেন ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এ এস এম ফাতেহ আকরাম এর নিকট এই ১০টি সিলিন্ডার হস্তান্তর করা হয়।
এ সময় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সফল পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান।
এ সময় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, করোনাকালীন এই সময়ে আমরা আছি আপনার পাশে। দেশ ব্যাপি মহামারী করোনা (কোভিড-১৯) ভাইরাসের ব্যাপক বিস্তারে মানুষ অসহায় হয়ে পড়েছে। তেমনি এই মহামারী করোনা ভাইরাসের আক্রান্ত চুয়াডাঙ্গা জেলাতেও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এমতাবস্থায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ’র সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এম পি’র নির্দেশনায় সদর হাসপাতাল সহ জেলার অন্যান্য হাসপাতাল গুলোতেও ব্যাপক কার্যক্রম শুরু করেছে। এরই মধ্যে করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের সেবা করার জন্য সদর হাসপাতালে ১৫জন স্বেচ্ছাসেবকসহ এক জন সুপারভাইজার দেওয়া হয়েছে, সদর হাসপাতালে প্রতিদিন ১১০জনের তিন বেলা খাবার দেওয়া হচ্ছে এবং ১০টি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে যা চলমান থাকবে। সমাজের বিত্তবান, ব্যবসায়ী ও দানশীল ব্যক্তিরা যেন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের পাশে থেকে সহযোগীতা করার আহবান জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাতীয় সংসদের সাবেক হুইপ ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।