স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলার পর্যটন সম্ভাবনা নিয়ে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্বেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গার জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন করেছেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের পরিচালক ও যুগ্ম সচিব জীবননগর উপজেলার কৃর্তী সন্তান আব্দুস সামাদ।
সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের পরিচালক ও যুগ্ম সচিব আব্দুস সামাদ বলেন, ফল-ফুলে সমৃদ্ধ কৃষি প্রধান এলাকা চুয়াডাঙ্গা জেলা। এখানে অনেক বিখ্যাত বিখ্যাত এবং প্রাচিন নিদর্শন আছে। ডিসি ইকোপার্ককে ঘিরে এই সকল স্থানের সাথে একটি সংযোগ স্থাপনের কথা বলেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক। পর্যটন এমন একটা বিষয় যা দেশি বিদেশি সকলকে টানে। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হলে সকল দিকেই উন্নয়ন করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। চুয়াডাঙ্গাতে দেশের অন্যতম পর্যটন স্পট গড়ে তোলা হবে।
চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন,  স্থানীয় সরকার বিভাগের ভারপ্রাপ্ত উপ-পরিচালক জাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিনসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।