রেখে যাওয়া ট্রাকটি পুড়িয়ে দিয়েছে গ্রামবাসি

শাকিল উজ জামান সরোজগঞ্জ থেকেঃচুয়াডাঙ্গা সরোজগঞ্জ ছয়মাইল মিলপাড়া থেকে গরু চুরি করে পালানোর সময় জনতার প্রতিরোধে গরু ও চোরেদের মিনি ট্রাক ফেলে পালিয়েছে চোর ।চোরদের রেখে যাওয়া ট্রাকটি পুড়িয়ে দিয়েছে গ্রাম বাসি।ট্রাকের ভিতর থেকে ১টি কাটার ও ১টি মোবাইল ফোন উদ্ধার করেছে এলাকাবাসি।পরে উদ্ধারকৃত মালামাল পুলিশের নিকট হস্তন্তর করা হয়েছে।ঘটনাটি ঘটেছে গত রবিবার দিনগত রাত আনুমানিক ৩টার দিকে।
গ্রামবাসী ও পুলিশ জানিয়েছেন গত রবিবার দিনগত গভির রাতে চুয়াডাঙ্গা সদরের পদ্মবিলা ইউনিয়নের মিলপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে নাজমুল হোসেন বাড়িতে চোর প্রবেশ করে তার গোয়ালে থাকা ২টা গাভি গরু ও ১টি গরুর বাচুর চোরেরা চুরি করে নিয়ে যায়।চোরেরা পালিয়ে যাবার সময় তাদের পায়ের শব্দে নাজমুলের পিতা জামাল উদ্দিনের ঘুম ভেঙ্গে গেছে গোয়ালে গরু না দেখতে পেয়ে চিৎকার শুরু করেন।প্রতিবেশিরা তার চিৎকার শুনে তারাও চিৎকার শুরু করে এ সময় চোরেরা ট্রাক ও গরু ফেলে পালিয়ে যাই। গ্রামবাসি ট্রাকটি ভিতরে তল্লাসী চালিয়ে একটি কাটার ও মোবাইল ফোন উদ্ধার করেন।পরে জনতা পুলিশের উপস্থিতে ট্রাকটি পুলিড়ে দেয়।পুলিশ বাধা সৃষ্টি করলেও তাতেও রক্ষা হয়নি চোরেদের ট্রাকটি যাহার নাম্বার ঢাকা মেট্রো ন ১৯-২৬৭৬। পরে গরুর মালিক গরু তিনটি পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
এ বিষয়ে সরোজগঞ্জ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল আলিম জানান চোরদের ব্যাহৃত কিছু আলামত পাওয়া গেছে তার সূত্র ধরে জড়িতো দের বের করার চেষ্টা করা হচ্ছে।