চুয়াডাঙ্গায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্রিকেট টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
চ্যাম্পিয়ন চুয়াডাঙ্গা সদর, রানার আপ আলমডাঙ্গা


স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ক্রিকেট টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় চুয়াডাঙ্গা সদর উপজেলা দল চ্যাম্পিয়ন এবং আলমডাঙ্গা উপজেলা দল রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন এনডিসি আমজাদ হোসেন, নিবার্হী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানসহ প্রশাসনের নিবার্হী ম্যাজিস্ট্রেটগণ ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাচিত সহ-সভাপতি এবং নির্বাহী সদস্যগণ। চ্যাম্পিয়ন দলের পুরস্কার গ্রহন করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সদর উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান।
চুয়াডাঙ্গার ৪টি উপজেলার অনুর্ধ-১৮ বয়সের ক্রিকেটারদের নিয়ে দিনব্যাপী ওই টূর্নামেন্ট অনুষ্ঠিত হয়। টূর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চুয়াডাঙ্গা সদর উপজেলা দল। গতকাল শুক্রবার সকাল ৯টায় চুয়াডাঙ্গা ভি. জে. স্কুল (চাদমারী মাঠ) মাঠে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে আলমডাঙ্গা উপজেলা দল ৪৪ রানে জীবননগর উপজেলা দলকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। দ্বিতীয় সেমিফাইনালে চুয়াডাঙ্গা সদর উপজেলা দল ৪৬ রানে দামুড়হুদা উপজেলা দলকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। ফাইনালে চুয়াডাঙ্গা সদর উপজেলা দল ৮ উইকেটে আলমডাঙ্গা উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি এবং প্রাইজমানী তুলে দেওয়া হয়। ৩টি উপজেলা দলকে পিছনে ফেলে সদর উপজেলা দল চ্যাম্পিয়ণ হওয়ার গৌরব অর্জন করায় সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সকল খেলোয়াড়, কর্মকর্তা, কোচ-ম্যানেজারকে ধন্যবাদ জানিয়েছেন।