স্টাফ রিপোর্টার : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২১ পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ৮টায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী শহিদুল ইসলাম শাহান সভা সঞ্চালনা করেন। আলোচনা সভায় ইউেিনেটর ভাইস চেয়ারম্যান অ্যাড. সোহরাব হোসেন, কার্যনির্বাহী সদস্য ও ডেলিগেট এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ,কার্যনির্বাহী সদস্য অ্যাড. শফিকুল ইসলাম ও সাংবাদিক শাহ আলম সনি বক্তব্য রাখেন। এসময় কার্যনির্বাহী সদস্য অ্যাড. রফিকুল ইসলাম, অ্যাড. এমএম শাহজাহান মুকুল, হাবিবুল্লাহ জোয়ার্দ্দার, আসাদুজ্জামান কবীর, জিল্লুর রহমান, বিলকিস জাহান, ইউনিট অফিসার গৌরচন্দ্র বিশ্বাস, ডা. মিজানুর রহমান, ডা. তমান্নাজ তাসনিম, অপথালমিক প্যারামেডিক্স মো. ইউনুছ আলী,যুব রেডক্রিসেন্ট সদস্যবৃন্দ ও চক্ষু হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বায়তুল আমান জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আব্দুল মজিদ।


আলোচনা সভায় রেডক্রিসেন্ট ইউনিট চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের যারা ষড়যন্ত্র করে হত্যা করেছে সেইসব খুনিদের বিচার হয়েছে এবং ফাঁসি কার্যকর হয়েছে। আর যেসকল খুনি এখনো বিদেশে পালিয়ে রয়েছে, তাদেরকে দেশে ফিরয়ে এনে ফাঁসি কার্যকর করতে হবে। এছাড়া, যারা জাতির জনকের হত্যার মদদ দিয়েছে তাদেরকেও আইনের আওতায় নিয়ে এসে বিচার করতে হবে।