স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে কেউ মারা যায়নি। বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছে জেলার স্বাস্থ্য বিভাগ। গতকাল নতুন করে ৯৭ জনের নমুনা পরীক্ষায় আক্রান্তের সংখ্যা ছিল ১৪ জন। এ পর্যন্ত মৃত্যুুবরণের সংখ্যা ২২০ জন। তবে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগের তথ্য মতে মৃত্যুর সংখ্যা ২০৯ জন। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় ১৮৯ জন এবং বাকি ২০ জন রেফার রোগী।
চুয়াডাঙ্গার স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, গতকাল বুধবার চুয়াডাঙ্গায় নতুন করে ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গার স্বাস্থ্য বিভাগ আরও জানান, বুধবার জেলার ৪ উপজেলা থেকে ৪৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল আগের পাঠানো নমুনা পরীক্ষার ফলাফল এসেছে ৯৭ জনের যার মধ্যে ১৪ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। তারা হলেন সদর উপজেলার ৯ জন, আলমডাঙ্গা উপজেলার ৩ জন এবং দামুড়হুদা উপজেলার ২ জন বাসিন্দা। গতকাল ১৪ জনসহ এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬ হাজার ৮শ’ ২ জন। এ পর্যন্ত মৃত্যুুবরণের সংখ্যা ২২০ জন। তবে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগের তথ্য মতে মৃত্যুর সংখ্যা ২০৯ জন। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় ১৮৯ জন এবং বাকি ২০ জন রেফার রোগী।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, বুধবার কেউ সুস্থ হয়নি। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ৬ হাজার ৩শ’ ২৮ জন। হোম আইসোলেশনে আছে ২শ’ ৫২ জন এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ১৩ জন।