স্টাফ রিপোর্টার: ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ পৃথক দু’স্থান থেকে দু’জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে সাজা দেয়া হয়। সাজাপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় চৌধুরী পাড়ার মৃত বদর উদ্দিন সরদারের ছেলে খোকন সরদার (৫৬) ও একই এলাকার চুনুরিপাড়ার মৃত সাইদুল ইসলামের ছেলে আখের আলী (৩৮)।
ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, গতকাল বেলা ১ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের মাথাভাঙ্গা ব্রীজের নীচে অভিযান চালায়। এসময় খোকন সরদারকে আটকের পর তার কাছ থেকে ১ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে খোকন সরদারকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ’ টাকা জরিমানা করেন।
এদিকে, গতকাল বেলা ২ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একই অভিযানিক টিম মাথাভাঙ্গা ব্রীজের উত্তর পাশে অভিযান চালায়। এসময় ১ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আখের আলীকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানা করেন।
সাজাপ্রাপ্তদের গতকালই জেলহাজতে পাঠানো হয়েছে।