করোনা সংক্রমিত বাড়ির শিশুদের বিশেষ ব্যবস্থায় টিকা খাওয়ানো হবে।
★১ লাখ ৩৭ হাজার ২৫ জন শিশুকে  খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল
স্টাফ রিপোর্টার: জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস  ক্যাম্পেইন উপলক্ষে আজ বৃহস্পতিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সম্মেলন কক্ষে সিভিল সার্জনের আয়োজনে সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
 সিভিল সার্জন ডা. এ.এস.এম. মারুফ হাসান কর্মশালায় সাংবাদিকদের জানান, ৫ জুন থেকে ১৯ জুন জেলার ৪টি উপজেলায় ১৬ হাজার ৫৪ জন ৬ থেকে ১১ মাস বয়সী ও ১ লাখ ২০ হাজার ৯৭১ জন ১ থেকে ৫ বছর বয়সী শিশুদের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। ৯০০টি আউটরীচ ও ৬টি স্থায়ী টিকাদান কেন্দ্রে ১ হাজার ৮১০ জন স্বেচ্ছা সেবক, ২৯০ জন সরকারি ও বেসরকারি কর্মী ও ১১৮ জন প্রথম সারির তত্বাবধায়ক এ কাজে নিয়োজিত থাকবেন।
তিনি আরো বলেন, করোনা সংক্রমিত বাড়িতে যে সকল শিশুরা থাকবে তাদেরকেউ বিশেষ ব্যবস্থায় টিকা খায়ানো হবে। কোন ভাবেই একটিও শিশু বাদ যাবেনা।
কর্মশালায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মেডিকেল ও ডিজিজ কন্ট্রোল অফিসার ডা.আওলিয়ার রহমান, নিউট্রেশন ইন্টারন্যাশনালের জেলা সমন্বয়কারী মোহাম্মদ আমিন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল-আমিন ও সাধারণ সম্পাদক রাজীব হাসান কচিসহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *