চুয়াডাঙ্গায় নতুন ঠিকানায় সার্ভে স্টেশন পয়েন্ট এন্ড আর্কিটেক্ট হোম’র উদ্বোধন

স্টাফ রিপোর্টার: নতুন ঠিকানায় সম্পূর্ণ নতুন আঙ্গিকে সার্ভে স্টেশন পয়েন্ট এন্ড আর্কিটেক্ট হোম এর উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা চুয়াডাঙ্গা প্রেসক্লাব তথা রেজিস্ট্রি কোর্টের বিপরিতে খাদ্য অফিসের পাশে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে সার্ভে স্টেশন পয়েন্ট এন্ড আর্কিটেক্ট হোম’র ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে অতিথি হিসেবে ছিলেন, দৈনকি মাথাভাঙ্গার সম্পাদক ও প্রকাশক চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, দৈনিক সময়ের সমীকরণ’র প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, চুয়াডাঙ্গা আদর্শ সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এসএম ইস্রাফিল, সার্ভে স্টেশন পয়েন্ট এন্ড আর্কিটেক্ট হোম’র উপদেষ্টা মশিউর রহমান, আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার মজলিস খান, সিভিল ইঞ্জিনিয়ার আব্দুল হামিদ, অপারেটর এমএসআই সুমন, সহকারি সার্ভেয়ার আব্দুল গোলাম সোহাগ, বাদশা প্রমুখ।
দোয়া পরিচালনা করেন বায়তুন নুর জামে মসজিদের ইমাম মওলানা জসিম উদ্দীন।
উদ্বোধকালে সার্ভে স্টেশন পয়েন্ট এন্ড আর্কিটেক্ট হোম এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মিজান বলেন, আমাদের এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয় ২০০৬ সালে। এই প্রতিষ্ঠানটি জনসাধারণ এর মাঝে আস্থা অর্জন করে ২০১০ সাল থেকে আরো উন্নত সেবার লক্ষে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছি। জমিজমা সংক্রান্ত বিষয়ে সাধারণ মানুষের ভোগান্তি যাতে কম হয় সেভাবে আমরা সেবা দিয়ে আসছি এবং আশা করি আগামিতে আপনাদের ভালোবাসায় ও সুপরামর্শে আরও এগিয়ে যাবো। আমাদের এই প্রতিষ্ঠানে, অত্যাধুনিক ডিজিটাল টোটাল স্টেশন মেশিন দিয়ে জমি সার্ভে করে নির্ভুল ভাবে রিপোর্ট প্রদান করা হয়। এই প্রতিষ্ঠান এখন ঢাকাতে বড় বড় প্রজেক্টে কাজ করছে। ম্যানুয়াল বা বৃটিশ পদ্ধতিতে জমি পরিমাপ এ আমাদের প্রায় ১৬ বছরের বাস্তব অভিজ্ঞতা কাজে লাগিয়ে সার্ভিস দিচ্ছি। আমাদের এই প্রতিষ্ঠানে সুদক্ষ দলিল লেখক দিয়ে সকল দলিল আইন মতে সম্পাদন করা হয়। আমাদের নিজস্ব অভিজ্ঞ কম্পিউটার অপারেটর দিয়ে কম্পোজ করা হয়। সিনিয়র আইনজীবীর পরামর্শ নিয়ে দেওয়ানী মোকদ্দমা সংক্রান্ত আইনী পরামর্শ দেওয়া হয়। এখন আরও একটি সুবিধা পাচ্ছেন। এখানে আর্কিটেক্ট ও সিভিল ইঞ্জিনিয়ার দিয়ে আপনাদের স্বপ্নের বাড়ীর ডিজাইন/প্লান, এস্টিমেট, সাইট সুপারভিশন ইত্যাদি করা হয়। এই প্রতিষ্ঠান থেকে চুয়াডাঙ্গা ও চুয়াডাঙ্গা জেলার বাইরে বড় বড় হাইরাইজ বিল্ডিং এর ডিজাইন এর কাজ প্রস্তুত করা হয়েছে এবং আরো কাজ চলমান আছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *