স্টাফ রিপোর্টারঃ মহামারীর এই সময়ে চুয়াডাঙ্গায় অস্টম দিনের মতো গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর সহ-সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয় উপকমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ। অষ্টম দিনে চুয়াডাঙ্গা পৌরসভার ৪ নং ওয়ার্ডে এই ত্রাণ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাফিজুর রহমান মাফি ও মিনিস্টার গ্রুপের কর্মকর্তাগণ।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে সরকার ঘোষিত কঠোর লকডাউন চলছে। এতে বিপাকে পড়েছে গরীব, দুস্থ ও নিম্নবিত্ত মানুষ। এমতাবস্থায় তাদের পক্ষে খাবার ব্যবস্থা করা কষ্টসাধ্য। তাই মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে এসমস্ত পরিবারের জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়।

উল্লেখ্য, করোনা মহামারীর শুরু থেকে রাজধানীর বিভিন্ন এলাকা, বন্যাদূর্গত এলাকা, চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন স্থানে প্রচুর পরিমাণ ত্রাণ বিতরণের পাশাপাশি বিনামূল্যে মিনিস্টারের উৎপাদিত মাস্ক, হ্যান্ড ওয়াশের মত বিভিন্ন সুরক্ষা পণ্য বিতরণ করেছে মিনিস্টার গ্রুপ। জাতীয় যেকোনো দুর্যোগময় পরিস্থিতিতে মিনিস্টার গ্রুপ সর্বদা মানুষের পাশে থাকে। “আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ” এই স্লোগানকে লালন করে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে মিনিস্টার গ্রুপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *