স্টাফ রিপোর্টার: নিয়োগ বিধি সংশোধন করে টেকনিক্যাল মর্যাদার দাবিতে সারা দেশের ন্যায় চুয়াডাঙ্গায় দ্বিতীয় দিন শেষে তৃতীয় দিনের মতো স্বাস্থ্য সহকারী ও স্বাস্থ্য পরিদর্শকদের কর্ম বিরতি ও অবস্থান কর্মসূচি চলছে। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অনুযায়ী ‘ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান’ এই প্রতিপাদ্যে গতকাল শনিবার সকাল থেকে শুরু করে বেলা আড়াইটা পর্যন্ত চুয়াডাঙ্গা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের সামনে এ কর্মসূচি পালন করেন। নিয়োগবিধি সংশোধনসহ বেতন আপগ্রেডেশনের দাবিতে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা এতে অংশগ্রহন করেন।
এ সময় বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলার দাবি বাস্তবায়ন কমিটির সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক বদরুজ্জামান লাভলু, বাংলাদেশ হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাবিবুল হাসান প্রিন্স। এ সময় উপস্থিত ছিলেন দাবি বাস্তবায়ন কমিটির চুয়াডাঙ্গা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মিল্টন বিশ্বাস, সদর উপজেলার সভাপতি আব্দুল গনি। আরও উপস্থিত ছিলেন ইদ্রিস আলী, ছমিরুল ইসলাম, লিয়াকত আলী, আমিনুল ইসলাম, সহকারী স্বাস্ব্য পরিদর্শক মঈন উদ্দিন, রবিউল, বকুল, সাজেদুর, রফিকুল, মামুন মাহমুদ, রোহিনা তাছনিম, সোনিয়া, আফরোজা, শাহিন, সিরাজুল, নাজমুল, পাপিয়া, তানিয়া প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্ব্য সহকারীদের বেতনগ্রেড ১৬তম থেকে যথাক্রমে ১১, ১২ ও ১৩ তম গ্রেডে উন্নতীকরণ করার দাবি না মানা পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *