স্টাফ রিপোর্টারঃচুয়াডাঙ্গায় জাতীয় শোক দিবস উপলক্ষে তারা দেবী ফাউন্ডেশনের উদ্যোগে দেড় হাজার এতিম ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরন করা হয়েছে। আজ রোববার বেলা ১ টায় চুয়াডাঙ্গা পান্না সিনেমা হল চত্বরে খাবার বিতরন কর্মসূচির উদ্বোধন করেন চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৫ সালের এই দিনে শাহাদৎ বরণ করেন। আজকের এই দিনে আমরা শ্রদ্ধাভরে স্মরনকরি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যবর্গ এবং আত্নীয়স্বজনকে। এই শোকের দিনে চুয়াডাঙ্গার বিভিন্ন এতিমখানা এবং মাদ্রাসার প্রায় দেড় হাজার ছাত্র-ছাত্রীসহ অসহায় মানুষের মাঝে খাবার বিতরনের মত মহতি উদ্যোগ গ্রহন করায় তারা দেবী ফাউন্ডেশনকে জানায় ধন্যবাদ। শুধু খাবার বিতরন নয় করোনায় আক্রান্ত মানুষের ফ্রি অক্সিজেন সেবা ,অসহায় পঙ্গু মানুষের মাঝে হুইল প্রদানসহ বিভিন্ন ধরনের সেবামূলক কাজ কওে যাচ্ছে এ প্রতিষ্ঠানটি।
তারা দেবী ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত খাদ্য বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাজীব হাসান কচি ও দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন।
অনুষ্ঠানে চুয়াডাঙ্গা বালিকা এতিমখানা মাদ্রাসা,সিএন্ডবি পাড়া মহিলা মাদ্রাসা,আলুকদিয়া মহিলা মাদ্রাসা,ভালাইপুর,সরিষাডাঙ্গা,কান্তপুর,পাঁচ কমলাপুর ,নাগদাহ,গোকুলখালী,পুটিমারী,বলিয়ারপুর ও দিনন্নাথপুরসহ বিভিন্ন এতিমখানা মাদ্রাসার ছাত্র-ছাত্রীসহ প্রায় দেড়হাজার অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।
তারা দেবী ফাউন্ডেশনের নিবার্হী কর্মকর্তা আলমগীর কবীর শিপলুর সঞ্চালনায় খাদ্য বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,বিশিষ্ট ঠিকাদার ওয়ায়েচ কুরুনী টিটো,বিশিষ্ঠ ব্যাবসায়ী পবিত্র কুমার আগরওয়ালা,পান্না সিনেমা হলের সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন।