চুয়াডাঙ্গায় ছেলে হত্যার বিচারের দাবিতে মায়ের সংবাদ সম্মেলন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ছেলে হত্যার সুষ্ঠু বিচার, দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন রোজিনা খাতুন নামে এক নারী। গতকাল বুধবার দুপুরে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। রোজিনা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের প্রবাসী আসাদুল হকের স্ত্রী।
রোজিনা খাতুন তার লিখিত বক্তব্যে বলেন, স্বামী প্রবাসে থাকায় তিনি পৈতৃক নিবাস মেহেরপুরের গাংনী উপজেলার মিনাপাড়ায় বসবাস করছিলেন। এলাকার ইউপি সদস্য নূহু নবী বেশ কিছুদিন থেকে তাদের কাছে চাঁদা দাবি করে আসছিলেন। এ অবস্থায় গত ২৬ জুন রোজিনা খাতুনের ছেলে আবির হোসেনকে (১১) অপহরণ করা হয়।
স্থানীয় প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে তিনি জানতে পারেন নূহু নবীর ছেলে হামীম এবং সহযোগী মিরাজের ছেলে মুজাহিদ তার ছেলেকে অপহরণ করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত হামীম ও মুজাহিদকে আটক করলে তারা অপহরণ ও হত্যার কথা স্বীকার করে। পরে তাদের দেখানো মতে আবির হোসেনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
রোজিনা খাতুন অভিযোগ করেন, বর্তমানে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। আসামিপক্ষ ও তাদের লোকজন প্রতিনিয়ত তাদের হুমকি-ধামকি দিচ্ছেন। রোজিনা খাতুনের আশঙ্কা আসামিরা প্রভাবশালী হওয়ায় মামলা ভিন্ন খাতে নেয়ার চেষ্টা চলছে। এমন অবস্থায় তিনি নিজের নিরাপত্তা ও সন্তান হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন।