স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগ বিষিয়টি নিশ্চিত করেছে। বিষয়টি নিশ্চিত করে স্বাস্ব্য বিভাগ জানায়, করোনায় আক্রান্ত হয়ে সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে ১ জন এবং করোনার উপসর্গ নিয়ে নিয়ে ইয়োলো জোনে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে ৩ জন। গতকাল সুস্থ হয়েছে ৯৯ জন এবং আক্রান্তের সংখ্যা ২০ জন। গতকাল ১ জনসহ করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত চুয়াডাঙ্গায় মৃত্যুর সংখ্যা ২১৪ জন। তবে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগের তথ্য মতে মৃত্যুর সংখ্যা ২০৩ জন। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় ১৮৩ জন এবং বাকি ২০ জন রেফার রোগী।
এদিকে, গতকাল চুয়াডাঙ্গায় নতুন করে ২০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গার স্বাস্থ্য বিভাগ জানান, বৃহস্পতিবার জেলার ৪ উপজেলা থেকে ৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল ১১৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে তার মধ্যে ২০ জন করোনা শনাক্ত। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৬ জন, আলমডাঙ্গা উপজেলার ৭ জন, দামুড়হুদার ৬ জন এবং জীবননগর উপজেলার ১ জন বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬ হাজার ৫শ’ ৭২ জন। গতকাল ১ জনসহ করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত চুয়াডাঙ্গায় মৃত্যুর সংখ্যা ২১৪ জন। তবে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগের তথ্য মতে মৃত্যুর সংখ্যা ২০৩ জন। এর মধ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় ১৮৩ জন এবং বাকি ২০ জন রেফার রোগী।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, বৃহস্পতিবার ৪৩ জনসহ এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ৫ হাজার ৪শ’ ৪২ জন। হোম আইসোলেশনে আছে ৮শ’ ৮২ জন এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ৪৫ জন।