চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত ২ জনের মৃত্যু: উপসর্গ নিয়ে মারা গেছে ৩ জন
নতুন শনাক্ত ১৪:সদর উপজেলার ৬,আলমডাঙ্গার ৫ ও জীবননগরের ৩ জন


স্টাফ রিপোর্টার:চুয়াডাঙ্গায় করোনাভারাসে আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। গতকাল রাতে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএসএম ফাতেহ্ আকারাম। তিনি বলেন, গতকাল শুক্রবার কনোারায় আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যাক্তিরা হলেন, আলমডাঙ্গা উপজেলার নওদাপাড়ার শুকুর আলী (৪০) এবং জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের নুরুন্নাহার (৭০)।
এদিকে, করোনার উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যাক্তিরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকারচনন্দ্র গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী আমেনা (৫৫), দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গার বিশারত আলীর মেয়ে আয়েশা খাতুন (২৮) এবং কুষ্টিয়া ইবি থানার মনোহারদিয়া গ্রামের হেলাল উদ্দিনের স্ত্রী শ্যামলী (৫৬)।
স্বাস্থ্যবিধি মেনেই তাদের দাফণকার্য সম্পন্ন করা হবে বলে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে।

অপরদিকে, চুয়াডাঙ্গায় নতুন করে ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল শুক্রবার রাতে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগ বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৬ জন, আলমডাঙ্গা উপজেলার ৫ জন এবং জীবননগর উপজেলার ৩ জন বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ হাজার ৫শ’ ১৩ জন এবং গতকাল ২ জনসহ এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ১১০ জন।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গতকাল শুক্রবার চুয়াডাঙ্গা জেলার ৪ উপজেলা থেকে ২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল ফলাফল এসেছে ৪০ জনের। তার মধ্যে ১৪ জনের করোনা পজেটিভ। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৬ জন, আলমডাঙ্গা উপজেলার ৫ জন এবং জীবননগর উপজেলার ৩ জন বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ হাজার ৫শ’ ১৩ জন। গতকাল ২ জনসহ এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ১১০ জন। হোম আইসোলেশনে আছে ১ হাজার ২৪ জন এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ৭১ জন এবং রেফার আছে ৩ জন। গতকাল ৫ জনসহ এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ২ হাজার ৩শ’ ৬ জন।