চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত ২ জনের মৃত্যু: উপসর্গ নিয়ে মারা গেছে ৩ জন
নতুন শনাক্ত ৮৬:সদর উপজেলার ১৪,আলমডাঙ্গার ২৬, দামুড়হুদার ২০ ও জীবননগরের ২৬ জন

 

স্টাফ রিপোর্টার:চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রন্ত হয়ে দু’জনের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএসএম ফাতেহ্ আকরাম। তিনি বলেন, গতকাল বুধবার করোনায় আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যাক্তিরা হলেন, জীবননগর উপজেলার অনন্তপুর গ্রামের হক (৬৩) এবং দামুড়হুদা উপজেলার উজিরপুর গ্রামের হুমায়ুন কবীর (৪০)। গতকাল ২ জনসহ এপর্যন্ত মৃত্যুর সংখ্যা দাড়ালো ১০৭ জন।
এদিকে, চুয়াডাঙ্গায় করোনায় উপসর্গ নিয়ে মারা গেছেন ৩ জন। গতকাল বুধবার সকাল থেকে রাতের ভিতর চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদর মৃত্যু হয়েছে। মৃত ব্যাক্তিরা তারা হলেন, আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের মৃত জুলমত আলী শেখের ছেলে এনামুল হক (৮০), একই উপজেলার সোহাগপুরের আমিরুল ইসলামের স্ত্রী তানিয়া আক্তার (৩৬) এবং দামুড়হুদা উপজেলার মজলিশপুর গ্রামের পারবতের ছেলে হাসেম আলী (৭০)।

অপরদিকে, চুয়াডাঙ্গায় নতুন করে ৮৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল বুধবার রাতে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগ বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ১৪ জন, আলমডাঙ্গা উপজেলার ২৬ জন, দামাড়হুদা উপজেলার ২০ এবং জীবননগর উপজেলার ২৬ জন বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ হাজার ৪শ’ ৫ জন এবং গতকাল ২ জনসহ এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ১০৭ জন।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গতকাল বুধবার চুয়াডাঙ্গা জেলার ৪ উপজেলা থেকে ১৯৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল ফলাফল এসেছে ১৯৬ জনের। তার মধ্যে ৮৬ জনের করোনা পজেটিভ। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ১৪ জন, আলমডাঙ্গা উপজেলার ২৬ জন, দামুড়হুদা উপজেলার ২০ এবং জীবননগর উপজেলার ২৬ জন বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ হাজার ৪শ’ ৫ জন। গতকাল ২ জনসহ এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ১০৭ জন। হোম আইসোলেশনে আছে ৯শ’ ৪৫ জন এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ৭৪ জন এবং রেফার আছে ৩ জন। গতকাল ১০৮ জনসহ এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ২ হাজার ২শ’ ৮১ জন।